logo

রবিবার, ২৪ জানুয়ারি ২০২১ | ১১ মাঘ, ১৪২৭

header-ad
ক্রেস্ট নয়, ক্যাশ চাই

'আমি দুঃখিত'

ফেমাস নিউজ রিপোর্ট | আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৪

গত শুক্রবার পটুয়াখালীর বাউফলে এক গণসংবর্ধনায় দেয়া তার বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ। একই সঙ্গে তিনি দাবি করেছেন, গণমাধ্যমে যে বক্তব্য এসেছে, তা অতিরঞ্জিত। এটা তার বিরুদ্ধে ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ। এই বিষয়ে আমার চেয়ে যারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে চেয়েছে, তাদের দুঃখ প্রকাশ করা উচিত। এর পরও আমি দুঃখ প্রকাশ করছি। আমি দুঃখিত।

রোববার সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শুক্রবার বাউফলের গণসংবর্ধনায় আ স ম ফিরোজ বলেছিলেন, 'নির্বাচন করতে অনেক লাগে। তাই ক্রেস্ট না, ক্যাশ চাই, ক্যাশ।' তার এই বক্তব্যের ব্যাখ্যা দিতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে আ স ম ফিরোজ বলেন, আমি লোভ-লালসার উর্ধ্বে থেকে রাজনীতি করি। আওয়ামী লীগের রাজনীতি করতে গিয়ে আমি জেল-জুলুমের শিকার হয়েছি। এর পরও আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। কারণ, আমি আমার নির্বাচনী এলাকা থেকে বারবার নির্বাচত হয়েছি। এ কারণে সেখানে অনেকে মনোনয়ন পান না।

শুক্রবারের বক্তব্য প্রসঙ্গে চিফ হুইপ বলেন, সেদিন আমাকে সংবর্ধনা দেয়ার জন্য সেখানে প্রচুর লোক এসেছিলেন। তারা সবাই আমাকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাতে এসেছিলেন। আমি দেখলাম, এত লোক আমাকে শুভেচ্ছা জানানোর সময় পাবে না। তাই আমি বলেছিলাম, আমি পরের দিন অফিসে থাকব, সেখানে শুভেচ্ছা জানাতে পারবে।

চিফ হুইপ দাবি করেন, আমি টাকা চেয়েছি দলের কর্মীদের কাছে। আমি তাদের বলেছি, সামনে উপজেলা নির্বাচন, সেখানে অনেক টাকা লাগবে। তাই দলের ফান্ড তৈরি করতে হবে। আমি আমার পাশে থাকা নেতাকর্মীদের বলেছি। সেখানে যদি মাইকের স্পিকার অন থাকে, সেখানে তো আমার কিছু করার নেই। আর সেটা কীভাবে গণমাধ্যমে আসতে পারে?