logo

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১০ মাঘ, ১৪২৭

header-ad

সিএমপিতে রদবদল

ফেমাস নিউজ ডেস্ক | আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৪

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ৭ টি সহকারী কমিশনার (এসি) পদসহ মোট ১১টি পদে রদবদল করা হয়েছে। এর মধ্যে ৪ জন পরিদর্শকও রয়েছেন বলে জানা গেছে।

রোববার বিকেলে সিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম এ আদেশে স্বাক্ষর করেন। অতিরিক্ত উপ কমিশনার (অর্থ ও প্রশাসন) শহিদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

সিএমপি সূত্রে জানায়, নগর পুলিশের পাঁচলাইশ জোনের (এসি) শাহ মো.আব্দুর রউফকে বদলি করে কোতয়ালী জোনের এসি করা হয়েছে। আর কোতয়ালী জোনের এসি মির্জা সায়েম মাহমুদকে বদলি করে এসি (পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট) করা হয়েছে।

নগর পুলিশের ট্রাফিক বিভাগের দক্ষিণ জোনের এসি দীপকজ্যোতি খীসাকে বদলি করে এসি (পাঁচলাইশ) করা হয়েছে। আর পুলিশ কমিশনারের স্টাফ অফিসার তাহমিনা তাকিয়াকে বদলি করে এসি (ট্রাফিক-দক্ষিণ) করা হয়েছে।

এছাড়া প্রশিক্ষণ শেষ করে সদ্য সিএমপিতে যোগ দেয়া ৩ সহকারী কমিশনারেরও পদায়ন হয়েছে। এদের মধ্যে এবিএম ফয়জুল ইসলামকে এসি (এমটি), মো.জাহাঙ্গীরকে পুলিশ কমিশনারের স্টাফ অফিসার এবং জাহাঙ্গীর আলম নামে আরেকজনকে এসিকে ট্রেনিং স্কুলের এসি করা হয়েছে।

পরিদর্শক এনামুল হককে নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি করা হয়েছে। পতেঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন মুহাম্মদ আলমগীর। খুলশী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আশরাফ উদ্দিনকে বদলি করে ইপিজেড থানার একই পদে বসানো হয়েছে। আর খুলশী থানার পরিদর্শক (তদন্ত) করা হয়েছে সুকান্ত চক্রবর্তীকে।
এছাড়াও পরিদর্শক পদে রদবদল করা হয়েছে চারজনকে।