logo

মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ১০ বৈশাখ, ১৪২৫

header-ad

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ফোরাম, ঢাকার কমিটি

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ১২ জানুয়ারি ২০১৮

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ফোরাম, ঢাকা (বিজেএফডি)-এর কমিটি গঠন করা হয়েছে। গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। এতে একাত্তর টিভির পরিচালক (বার্তা) সৈয়দ ইশতিয়াক রেজাকে সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক শাহ মুহাম্মদ মুতাসিম বিল্লাহকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ (বার্তা সম্পাদক, আমাদের অর্থনীতি), শামীমুল হক (যুগ্ম সম্পাদক, মানবজমিন), যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান উজ্জল (প্রধান প্রতিবেদক, জাগো নিউজ), সাংগঠনিক সম্পাদক হাসান আজাদ (স্পেশাল করেসপন্ডেন্ট, সাংরাবাংলা.নেট), অর্থ সম্পাদ গোলাম সামদানী (স্পেশাল করেসপন্ডেন্ট, সাংরাবাংলা.নেট), প্রচার ও প্রকাশনা সম্পাদক দীপক আচার্য (বিশেষ প্রতিনিধি, দি ইন্ডিপেন্ডেন্ট), দফতর সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন (আলোকিত বাংলাদেশ), নারী বিষয়ক সম্পাদক দিনার সুলতানা (বিটিভি), ক্রীড়া ও সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক এম এ বাকী (ক্রীড়া সম্পাদক, আমার সংবাদ)।

এছাড়াও বিজেএফডির কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- জাকারিয়া কাজল, সৈয়দ আবদাল আহমেদ, আতিকুর রহমান, কাজী ইমরুল করীর সুমন, ফারহানা মিলি, সেবিকা দেবনাথ, সাজিদা ইসলাম পারুল, সোহরাব শান্ত।

উল্লেখ্য, ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ব্রাহ্মণবাড়িয়া জেলার সাংবাদিকদের নিয়ে এই ফোরাম গঠিত হয়েছে।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম