logo

শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ | ৭ আশ্বিন, ১৪২৫

header-ad

বাড্ডায় ভেঙে পড়েছে ইউলুপের বিম

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৮

রাজধানীর মধ্যবাড্ডায় নির্মাণাধীন ইউলুপের একটি লোহার বিম ভেঙে পড়েছে। এ ঘটনায় এ এলাকায় ভয়াবহ যানজটের সৃষ্টি হয়। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। শনিবার সকাল সোয়া ৮টার দিকে বিমটি ভেঙে পড়ে। পরে বেলা পৌনে ১২টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক উত্তর বিভাগ জানায়, ইউলুপের একটি লোহার বিম রাস্তার উপর ভেঙে পড়ে শনিবার সকালে। আধা ঘণ্টার মধ্যে ট্রাফিক পুলিশ, বাড্ডা থানা পুলিশ ও নির্মাণ শ্রমিকদের সহযোগিতায় সেটি সরিয়ে নেয়া হয়। পরে সকাল পৌনে ৯টা থেকে রাস্তায় যান চলাচল স্বাভাবিক হয়। কিন্তু সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, রাস্তায় দুই ধারে অসংখ্য গাড়ি আটকে আছে। অফিসগামী অনেক মানুষ হেঁটে অফিসের দিকে রওনা করছেন।

ট্রাফিক উত্তর বিভাগের বাড্ডা জোনের সহকারী কমিশনার আব্দুল্লাহ মামুন জানান, নির্মাণাধীন ইউলুপের লোহার বিম রাস্তার উপর ভেঙে পড়ায় যান চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়। সে সমস্যার সমাধান হলেও যানজট কাটেনি। তিনি বলেন, যাত্রী, চালক ও পথচারীদের অসহযোগিতামূলক আচরণের কারণে প্রথমে যানজট কমানো যায়নি। রাস্তায় পার্কিং করা গাড়ি র‌্যাকারের মাধ্যমে সরিয়ে নেয়া হয়। পৌনে ১২টার দিকে রাস্তায় যান চলাচল স্বাভাবিক হয় বলেও তিনি জানান।

ফেমাসনিউজ২৪/আরআই/আরবি