logo

বুধবার, ২৩ মে ২০১৮ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৫

header-ad

ভারত সফরে ২০ সদস্যের প্রতিনিধি দলে আছেন যারা

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ২১ এপ্রিল ২০১৮

আগামীকাল রোববার ভারত যাচ্ছে আওয়ামী লীগের ২০ সদস্যের একটি প্রতিনিধি দল। প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে আওয়ামী লীগের এ প্রতিনিধি দলটি ২২ থেকে ২৪ এপ্রিল তিনদিন ভারতে অবস্থান করবে।

সফরকালে আওয়ামী লীগের প্রতিনিধি দলটি দিল্লিতে বিজেপির শীর্ষ নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করবে।

দলের অন্য সদস্যরা হলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুশ কান্তি ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম, মেজবাহ উদ্দিন সিরাজ, মুহিবুল হাসান চৌধুরী নওফেল দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা দুর্যোগ ড. হাছান মাহমুদ, সাহিত্য সম্পাদক মৃণাল কান্তি দাস, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহম্মেদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, স্বাস্থ্য সম্পাদক রোকেয়া সুলতানা, সদস্য গোলাম কবির রাব্বানী চিনু ও এস এম কামাল হোসেন।

সফরের বিষয়ে আজ ২১ এপ্রিল শনিবার বিকেলে সংবাদ সম্মেলন করবেন ওবায়দুল কাদের। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম