logo

সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ | ৩ পৌষ, ১৪২৫

header-ad

‘শেখ হাসিনাকে আবারো মানুষ ক্ষমতায় দেখতে চায়’

মো. রিয়াল উদ্দিন | আপডেট: ১৬ মে ২০১৮

রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে আবারো বাংলার মানুষ ক্ষমতায় দেখতে চায় বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রেসিডিয়াম সদস্য শেখ আতিয়ার রহমান দীপু।

আজ বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাব কনফারেন্স লাউঞ্জে ‘আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস’উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতি এ আলোচনা সভার আয়োজন করে।

দীপু বলেন, একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ বিজয় লাভ করে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় অধিষ্ঠিত করতে চায়। কারণ রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে আবারো বাংলার মানুষ ক্ষমতায় দেখতে চায়।

সম্প্রতি খুলনা সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিপুল জয়কে গণতান্ত্রের জয় উল্লেখ করে তিনি বলেন, প্রায় লক্ষাধিকের বেশি ভোট পেয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিজয়ী হয়েছে। গণতান্ত্র কাকে বলে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা তা দেখিয়ে দিয়েছেন।

এসময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে যুবলীগের এই নেতা বলেন, আওয়ামী লীগ সভাপতি ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্ম না হলে বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী হতে পারতেন না। যে নেত্রীর জন্ম না হলে আজকে বাংলাদেশ উন্নয়ন হতো না। বাংলাদেশের স্যাটেলাইট মহাকাশেও ভাসতো না।

দীপু আরো বলেন, যে গোপালগঞ্জ জেলা না থাকলে আপনি (খালেদা জিয়া) দুই বার প্রধানমন্ত্রী হতে পারতেন না। এমনকি মেজর জিয়া জেনারেল জিয়া হতে পারতো না। আপনি (খালেদা জিয়া) বেশ কয়েকবার ঘোষণা করেছিলেন গোপালগঞ্জের নাম চিরতরে মুছে দিবেন। আপনার এমন সিদ্ধান্তের ধিক্কার জানাই।

এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও এমপি মাহবুব উল আলম হানিফ।

আয়োজক সংগঠনের সভাপতি মুহাম্মদ মামুন শেখের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্যে রাখেন, সেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছার, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি শাবান মাহমুদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী বিএম ইউসুফ আলী ও ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতি সাধারণ সম্পাদক এসএম বাবুল প্রমূখ।

ফেমাসনিউজ২৪.কম/জেডআর