logo

মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮ | ৩০ শ্রাবণ, ১৪২৫

header-ad

ছোট ভাইয়ের ছুরিতে প্রাণ গেল বোনের

মহিবুল আহসান লিমন, মাদারীপুর | আপডেট: ১৭ মে ২০১৮

মাদারীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বুধবারে ছোট ভাইরের ছুরিকাঘাতে মানসিক বিকারগ্রস্ত এক বোনের মৃত্যু হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ বুধবার সকালে উপজেলার মাদবরচর ইউনিয়নের ছলুখার কান্দি গ্রামের মৃত আমজেদ চৌকিদারের ছেলে সাঈদ চৌকিদার নিজ বাড়ির উঠানে দাঁড়িয়ে ছুরি দিয়ে আম খাচ্ছিল।

এ সময় তার মানসিক বিকারগ্রস্থ বড় বোন আয়তুননেছা (৩৫) তাকে উদ্দেশ্যে করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। সাঈদ বোনের গালিগালাজের প্রতিবাদ করলে আয়তুননেছা ছোট ভাই সাঈদকে মারতে তেড়ে আসে। এসময় দুই ভাই বোনের ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে সাঈদের হাতে থাকা ছুরি আয়তুননেছার পেটে ঢুকে যায়। পরে পরিবারের লোকজন তাকে আহতাবস্থায় উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত আয়তুননেছা একই এলাকার মোশারফ তাইয়ানীর স্ত্রী।

নিহত আয়তুননেছার মা জানান, সাঈদ বাড়ির উঠানে দাড়িয়ে ছুরি দিয়ে আম কেটে খাচ্ছিল। এসময় আয়তুননেছা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে করতে তার গলা চেপে ধরে। দুজনের মধ্যে ধস্তাধস্তির এক পর্যায়ে আয়তুননেছার পেটে ছুরি ঢুকে যায়। আয়তুননেছা দীর্ঘদিন যাবত মানসিকভাবে বিকারগ্রস্ত।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাঃ আফানুর রহমান বলেন, নিহতের পেটে একটি গভীর আঘাতের ক্ষত রয়েছে। হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়।

শিবচর থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দোষীকে ধরতে অভিযান চলছে।

ফেমাসনিউজ২৪.কম/জেডআর