logo

বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৮ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

জগাখিচুড়ি ঐক্য টিকবে না : কাদের

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী ও জাতীয় ঐক্য প্রক্রিয়ায় আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের জগাখিচুড়ি ঐক্য শেষ পর্যন্ত টিকবে না।’

আজ সোমবার সকালে কক্সবাজারের একটি নতুন হোটেল পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এটা জগাখিচুড়ি ঐক্য। এই জগাখিচুড়ি ঐক্য শেষ পর্যন্ত টিকবে, এটা আমাদের বিশ্বাস হচ্ছে না।

রেলপথে ব্যর্থ হয়েছে সড়ক পথেও আওয়ামী নির্বাচনী যাত্রা ব্যর্থ হবে- বিএনপির এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, এই নির্বাচনী সফরের একটা সমাবেশের সমপরিমাণ লোক তারা ঢাকায় জমায়েত করতে পারেনি। এখানেই তো বিএনপির গায়ের জ্বালা, অন্তর্জ্বালা, হতাশা এবং এই হতাশা থেকে বিএনপি আবোল তাবোল বকছে। আওয়ামী লীগের পক্ষে, নৌকার পক্ষে ট্রেন যাত্রা, সড়ক যাত্রায় অচিন্তনীয়, অবিশ্বাস্য জনস্রোত দেখে বিএনপি হতাশা থেকে আবোল তাবোল বকছে। এ নিয়ে আমাদের কোনো মাথাব্যথা নেই। বঙ্গবন্ধুকন্যা প্রথানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অর্জনে জনগণ খুশি হয়েছে বলেই ট্রেন ও সড়ক যাত্রায় আমরা সফল।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কেএম এনামুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা, আশিক উল্লাহ রফিক এমপি, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটন, সাবেক ছাত্রনেতা মোহম্মদ মোখলেচুর রহমান, সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ প্রমুখ।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি