logo

শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

কথা রাখলেন না মাহী বি চৌধুরী!

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ১৫ অক্টোবর ২০১৮

বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী একটি টেলিভিশন টকশোতে অংশ নেয়ার কথা বলেও অংশ নেননি। গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, বেসরকারি সময় টেলিভিশনের ‘টকশো’ সম্পাদকীয়'তে অংশগ্রহণ করার কথা ছিল মাহীর। কিন্তু অনুষ্ঠান শুরুর ১৫ মিনিট আগে তার সহকারী জাহাঙ্গীর জানিয়ে দেন- মাহী বি চৌধুরী অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না। দলের হাইকমান্ড থেকে নির্দেশনা দেয়া হয়েছে আগামী তিনদিন যেন কোনো ধরনের আলোচনায় অংশ না নেন।

সময় টেলিভিশনের টকশোভিত্তিক জনপ্রিয় অনুষ্ঠান ‘সম্পাদকীয়’ প্রতিদিনিই রাত ১০টায় অনুষ্ঠিত হয়। প্রায় ৫০ মিনিটের এ অনুষ্ঠানে দেশের চলমান গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আমন্ত্রিত আলোচকদের নিয়ে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হয়।

গত শনিবার ‘সম্পাদকীয়’তে ‘ঐক্য নিয়ে নানা প্রশ্ন’ এ শিরোনামে আলোচনার জন্য তিন অতিথিকে আমন্ত্রণ জানানো হয়। তারা হলেন-বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী ও ডিবিসি নিউজের প্রধান সম্পাদক মঞ্জুরুল ইসলাম।

শনিবার সন্ধ্যায় টকশোতে অংশ নেয়ার জন্য মহাসচিব মাহী বি চৌধুরীর সঙ্গে কথা বলেন সময়-এর 'সম্পাদকীয়'র গবেষণা প্রধান মোস্তফা হুসাইন। তখন তিনি টকশোতে অংশ নেবেন বলে জানান।

এরপর সময়ের গবেষণা টিম মাহী বি চৌধুরীকে অনুষ্ঠানের বিষয় ও আমন্ত্রিত অতিথিদের নামসহ মুঠোফোনে ক্ষুদেবার্তা পাঠানো হয়। কিন্তু বিকাল ৪টার দিকে জানা যায় মাহী বি চৌধুরী টকশোতে অংশ নেবেন না। এরপর তার মুঠোফোনে কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

সূত্র : সময় টেলিভিশন।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি