logo

বুধবার, ২৭ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭

header-ad

খিলগাঁওয়ে করোনা আতঙ্কে পুলিশ সদস্যের আত্মহত্যা

হাবিবুর রহমান বাবু | আপডেট: ০৪ মে ২০২০

খিলগাঁও থানা ও ইনসেটে মোহাম্মদ তোফাজ্জল হোসেন
রাজধানীর খিলগাঁও তিলপাপাড়া ১২ নং রোডের একটি ৬ তলা বাড়ির ছাদ থেকে পড়ে মারা গেছেন মোহাম্মদ তোফাজ্জল হোসেন নামের এক পুলিশ সদস্য।  আজ সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত তোফাজ্জল হোসেন পুলিশের স্পেশাল ব্রাঞ্চ (এসবি)তে কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

তোফাজ্জল এর স্ত্রী আয়েশা আক্তার জানান, গত মাসের শেষের দিকে তার করোনা টেস্ট করা হয়।

গত ২৯ শে এপ্রিল তোফাজ্জলের করোনা টেস্টের রিপোর্টে নেগেটিভ আসে। করোনা রিপোর্ট নেগেটিভ আসার পরেও তিনি করোনা নিয়ে খুব আতঙ্কিত ছিলেন। গত কয়েকদিন থেকে তার ঘুম, খাওয়া  সব বন্ধ ছিলো। খুব হতাশার মধ্য দিয়ে কাটিয়েছেন গত কয়েকটি দিন। করোনার ভয়ে ভীতু হয়ে তোফাজ্জল আত্মহত্যা করতে পারেন বলে জানান তার স্ত্রী আয়েশা আক্তার।

বাবার মৃত্যুতে কাতর হয়ে পড়েছেন বড় মেয়ে ১৪ বছরের মিম, ও ছোট মেয়ে ১২ বছরের মৌ। নিহত তোফাজ্জল হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কনিকারা গ্রামের মোহাম্মদ সাহেদ মিয়ার ছেলে। তিন ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়।

ঘটনার সত্যতা স্বীকার করে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মশিউর রহমান বলেন, আমরা ঘটনার পরপরই খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যার ঘটনা। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে বাদবাকি সব বোঝা যাবে।