logo

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ | ১ কার্তিক, ১৪২৫

header-ad

এসএসসি পাস করেই ডাক্তার!

আইন-আদালত ডেস্ক | আপডেট: ২২ মে ২০১৮

ভুয়া চিকিৎসক মোল্লা শামসুদ্দিন আহমেদকে গতকাল সোমবার গভীর রাতে সাভার থেকে গ্রেপ্তার করেছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। মোল্লা শামসুদ্দিন আহমেদকে (৪৮) দুই বছরের কারাদণ্ড দিয়েছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মোল্লা শামসুদ্দিন আহমেদ পড়াশোনা করেছেন কেবল এসএসসি পর্যন্ত। কিন্তু পরিচয় দিতেন ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করা চিকিৎসক বলে। এ পরিচয়ে চিকিৎসক হিসেবে কাজ করছেন ১০ বছর ধরে।

গতকাল সোমবার গভীর রাতে সাভারের আশুলিয়া থেকে ভুয়া চিকিৎসক মোল্লা শামসুদ্দিন আহমেদকে গ্রেপ্তার করেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতে র‍্যাবের ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, মোল্লা শামসুদ্দিন আহমেদ এসএসসি পর্যন্ত পড়াশোনা করেছেন। কিন্তু তিনি নিজেকে পরিচয় দিতেন ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করা।

অন্য এক চিকিৎসকের রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করেন তিনি। সাভারের আধুনিক হাসপাতাল ও আশুলিয়ার সেবা ডায়াগনস্টিক সেন্টারে নিজস্ব চেম্বার নিয়ে চিকিৎসা দিতেন। দুটি গার্মেন্ট ফ্যাক্টরিতে মেডিকেল অফিসার হিসেবে কাজ করতেন এই ভুয়া চিকিৎসক।

সারওয়ার আলম বলেন, চিকিৎসক না হয়েও ১০ বছর ধরে চিকিৎসা দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন শামসুদ্দিন। তাকে দুই বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম