logo

মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ | ১২ চৈত্র, ১৪২৫

header-ad

ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে ফের মামলা

সাভার প্রতিনিধি | আপডেট: ২০ অক্টোবর ২০১৮

ডা. জাফরুল্লাহ চৌধুরীগণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আশুলিয়া থানায় আরও একটি চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (১৯ অক্টোবর) রাতে আশুলিয়ার হাসান ইমাম নামে এক ব্যক্তি বাদী হয়ে এই মামলা দায়ের করেন।
 
মামলায় জাফরুল্লাহ চৌধুরীকে প্রধান আসামি করে গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির ও আওলাদ হোসেনের নাম উল্লেখসহ আরও ৩০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।
 
মামলার এজাহারে অভিযোগ করা হয়, আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ঘোড়াপীর মাজার এলাকায় হাসান ইমাম তিন বিঘা জমি কিনে ভোগ-দখল করে আসছিলেন। গত বেশ কিছুদিন যাবৎ জাফরুল্লাহ চৌধুরীর লোকজন ওই জমি দখলের জন্য পাঁয়তারা করে আসছিলেন। এদিকে গত (১৩ অক্টোবর) বিকালে হাসান ইমাম জমিতে গেলে জাফরুল্লাহর লোকজন তার কাছে এক কোটি টাকা চাঁদা দাবি করেন। এছাড়াও ওই সময় গণস্বাস্থ্য কেন্দ্রের লোকজন তার জমির সাইনবোর্ড ভাঙচুর করেছেন বলেও তিনি অভিযোগ করেন। এ ঘটনায় শুক্রবার রাতে তিনি বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।
 
বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বলেন, ‘এখানে সরকার বা অন্য কোনও চাপে নয়, স্বাভাবিকভাবে অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষেই মামলা হয়েছে।’
 
উল্লেখ্য, এর আগে গত সোমবার (১৫ অক্টোবর) গভীর রাতে মানিকগঞ্জের মোহাম্মদ আলী নামের এক ব্যক্তি চাঁদাবাজি ও জমি দখলের অভিযোগে ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।
 
ফেমাসনিউজ২৪/কেআর/এস