logo

বুধবার, ২১ নভেম্বর ২০১৮ | ৭ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

এবার ব্যারিস্টার মঈনুলের কাছে ক্ষমা চাইতে মাসুদা ভাট্টিকে উকিল নোটিস

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ২২ অক্টোবর ২০১৮

ব্যারিস্টার মইনুল হোসেনের কাছে ২৪ ঘন্টার মধ্যে ক্ষমা চাইতে মাসুদা ভাট্টিকে উকিল নোটিস পাঠানো হয়েছে। সোমবার সকালে সুপ্রিম কোর্টের আইনজীবী জুলফিকার আলী মাসুদা ভাট্টিকে এই নোটিস পাঠান।

এতে বলা হয়, সম্প্রতি চ্যানেল একাত্তরের একটি টকশোতে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত ও মানহানিকর প্রশ্নের মাধ্যমে মাসুদা ভাট্টি তার সামাজিক মর্যাদা ক্ষুন্ন করেছেন। এতে নোটিস প্রাপ্তির ২৪ ঘন্টার মধ্যে মাসুদা ভাট্টিকে ক্ষমা চাইতে বলা হয়েছে। অন্যথায় মাসুদা ভাট্টির বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করা হবে।

মাসুদা ভাট্টি এমন মন্তব্যের মাধ্যমে মইনুল হোসেনের সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার চেষ্টা কেন সাইবার সিকিউরিটি অ্যাক্ট হিসাবে গণ্য হবে না এবং মাসুদা ভাট্টির বিরুদ্ধে কেন আইনগত ব্যবস্থা নেয়া হবে না তাও জানতে চাওয়া হয়েছে নোটিসে।

এর আগে গত শনিবার বিকেলে শাহবাগ প্রজন্ম চত্বরে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গৌরব’৭১ আয়োজিত এক মানববন্ধন থেকে ব্যারিস্টার মঈনুল হোসেনকে প্রকাশ্যে ক্ষমা চাইতে এক সপ্তাহের আল্টিমেটাম দিয়েছেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

ফেমাসনিউজ২৪/ কেআর/ এস