logo

বুধবার, ১৯ জুন ২০১৯ | ৫ আষাঢ়, ১৪২৬

header-ad
শিক্ষার্থী অরিত্রির আত্মহত্যা

হাজিরা দিলেন ভিকারুননিসার শিক্ষিকা হাসনা হেনা

আদালত প্রতিবেদক | আপডেট: ০৯ জানুয়ারি ২০১৯

রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী অরিত্রি অধিকারীকে আত্মহত্যার প্ররোচনা মামলায় শিক্ষিকা হাসনা হেনা আদালতে হাজিরা দিয়েছেন।

আজ বুধবার ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরীর আদালতে তিনি হাজিরা দেন। মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল আজ। তবে মামলার তদন্ত সংস্থা গোয়েন্দা পুলিশ প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী আগামী ১১ ফেব্রুয়ারি দিন ধার্য করেন। শিক্ষিকা হাসনা হেনা পুলিশ প্রতিবেদন দাখিল না করা পর্যন্ত জামিনে রয়েছেন।

গত ৩ ডিসেম্বর রাজধানীর শান্তিনগরের নিজ বাসায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে শিক্ষার্থী অরিত্রি। পরে ভিকারুননিসার বিক্ষুব্ধ শিক্ষার্থীরা আন্দোলন শুরু করে। ঘটনার পরদিন রাজধানীর পল্টন থানায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, প্রভাতী শাখার প্রধান জিনাত আক্তার ও শ্রেণি শিক্ষিকা হাসনা হেনার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনায় মামলা করেন অরিত্রির বাবা দিলীপ অধিকারী।

মামলার পর ভিকারুননিসা স্কুল অ্যান্ড কলেজের প্রভাতী শাখার শিক্ষিকা হাসনা হেনাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পরে আদালতে ৫ হাজার টাকা মুচলেকা দিয়ে জামিন পান।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি