logo

বুধবার, ০১ এপ্রিল ২০২০ | ১৮ চৈত্র, ১৪২৬

header-ad

খিলগাঁওয়ে চিহ্নিত সন্ত্রাসীদের শাস্তির দাবিতে মিছিল

হাবিবুর রহমান বাবু | আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৯

খিলগাঁওয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী ও হত্যা মামলার আসামি নুর মোহাম্মদের ফাঁসির দাবিতে মিছিল

রাজধানীর খিলগাঁওয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী ও হত্যা মামলার আসামি নুর মোহাম্মদের ফাঁসির দাবিতে মিছিল করেছে এলাকাবাসী। তালিকাভুক্ত চিহ্নিত সন্ত্রাসী হত্যা মামলার আসামী নুর মোহাম্মদ খিলগাঁও থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।

মিছিলে অংশগ্রহণকারীরা অভিযোগ করেন, খিলগাঁও থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, তার ছোট ভাই সোহেল ও নিজস্ব সন্ত্রাসী বাহিনী নিয়ে বেশ কয়েক বছর যাবত এলাকায় চাঁদাবাজি, মাদক ব্যবসা, অসহায় নারীদের দিয়ে দেহব্যবসাসহ নানান অপরাধ করে আসছে। তারা আরও জানায়, কিছুদিন আগে নুর মোহাম্মদ ও তার ড্রাইভারকে প্রায় ৪০০ পিস ইয়াবাসহ আটক করে খিলগাঁও থানা পুলিশ। কিছুদিন জেলে থাকার পরে জামিনে বেরিয়ে আসে নুর মোহাম্মদ। জেল থেকে আসার পরে তার সন্ত্রাসী করর্মকান্ড আরো বেরে যায়।

খিলগাঁওয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী ও হত্যা মামলার আসামি নুর মোহাম্মদগংদের ফাঁসির দাবিতে পোস্টারিং
খিলগাঁওয়ের সিপাহীবাগ, মেরাদিয়া, দক্ষিণ বনশ্রী, গোরানসহ আশপাশের কয়েকটি এলাকায় প্রতিদিন তার সন্ত্রাসী বাহিনী টহল দেয়। মজলু মিয়া নামের এক ব্যক্তির মার্ডার মামলার আসামি নুর মোহাম্মদ। এরমধ্যে গত কয়েক দিন আগে খুন হন মুরাদ, এখানেও আসে নুর মোহাম্মদ ও তার ছোট ভাই সোহেল, মিন্টু ও মিলনের নাম।

খুন হওয়া মুরাদের বন্ধু আনোয়ার বলেন, আমার বন্ধুকে ওরা দিনে দুপুরে কুপিয়ে হত্যা করেছে, আমরা এর বিচার চাই। আমারা নুর মোহাম্মদ সোহেল মিন্টু ও মিলনের ফাাঁসি চাই।