logo

বুধবার, ০১ এপ্রিল ২০২০ | ১৮ চৈত্র, ১৪২৬

header-ad

ছাত্রলীগ নেতা ফয়সালের মাদক সেবনের ভিডিও ভাইরাল

হাবিবুর রহমান বাবু | আপডেট: ১৩ মার্চ ২০২০

মাদক সেবনরত ছাত্রলীগ নেতা ফয়সাল
সম্প্রতি যাত্রাবাড়ী থানা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ফয়সাল আহমেদ লিংকনের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিভিন্ন সূত্রে জানা যায়, তিনি পেশায় একজন মাদক ব্যাবসায়ী এবং ক্ষমতার অপপ্রয়োগ করে নিয়মিত যাত্রাবাড়ী এলাকায় চাঁদাবাজি করেন।

যাত্রাবাড়ী থানা ছাত্রলীগের পদ পাওয়ার পর থেকেই মাদক সেবন এবং মাদক ব্যাবসায় লিপ্ত হন লিংকন। এছাড়াও চাঁদাবাজির বড় অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এছাড়া আরো একটি বড় পরিচয় বহন করেন মাদক ব্যাবসায়ী লিংকন। মাদক ব্যাবসা, চাঁদাবাজির পাশাপাশি বড় ধরনের একজন ফেসবুক হ্যাকার ফয়সাল আহমেদ লিংকন । সমাজের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ফেসবুক আইডি হ্যাক করে অর্থ আত্মসাৎ করাই ছিল তার প্রধান কাজ। বরিশালের এক ইউপি চেয়ারম্যানের ফেসবুক আইডি হ্যাক করে টাকা দাবি করার অপরাধে ২০১৯ সালে আইসিটি মামলায় ডিবি পুলিশের হাতে গ্রেফতার হন ফয়সাল। এছাড়ও বিভিন্ন সময় বিভিন্ন মানুষের আইডি হ্যাক করে অর্থ আত্মসাৎ করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

জানা গেছে, মাদক ব্যাবসার প্রসারের সুবিধার্থে পরিকল্পনার ছকে যাত্রাবাড়ী থানা ছাত্রলীগের শীর্ষ পদে অধিষ্ঠিত করতে চেয়েছিলেন নিজেকে। শীর্ষ পদে না আসতে পারায় যাত্রাবাড়ী থানা ছাত্রলীগের শীর্ষ নেতাদের নামে বিভিন্ন অপপ্রচারে ব্যাস্ত হয়ে পড়েন ফয়সাল আহমেদ লিংকন। একদিকে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে মাদকের বিরুদ্ধে একই সময়ে ফয়সাল ব্যাস্ত মাদককে প্রতিষ্ঠিত করার জন্য। নিজেকে মাদক ব্যাবসা প্রসারে থানা ছাত্রলীগের শীর্ষ পদে আসতে লবিং করে বেড়াচ্ছেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাসহ বিভিন্ন দরজায়। এইজন্য বর্তমান যাত্রাবাড়ী থানা ছাত্রলীগের শীর্ষ নেতাদের নামে অপপ্রচার করাই মুল হাতিয়ার মাদক ব্যাবসায়ী ফয়সাল আহমেদ লিংকনের।

ছাত্রলীগ নেতা ফয়সালের সাথে জড়িত মাদক ব্যাবসায়ী সিন্ডিকেটের সকল সদস্য এবং থানা ছাত্রলীগের নেতাদের নামে অপপ্রচারে যারা সহোযোগিতা করছেন তাদের বিরুদ্ধে খুব দ্রুত আইনি ব্যাবস্থা নেওয়া হচ্ছে বলে জানায় যাত্রাবাড়ী থানা পুলিশ। এদিকে, কেন্দ্রীয় ছাত্রলীগের এক শীর্ষ নেতারা জানান, মাদক সেবনকারী ও মাদক ব্যবসার সাথে জড়িতদের কোন স্থান নেই ছাত্রলীগে।