logo

বুধবার, ০১ এপ্রিল ২০২০ | ১৮ চৈত্র, ১৪২৬

header-ad

খিলগাঁওয়ে মহিলার মৃতদেহ উদ্ধার

হাবিবুর রহমান বাবু | আপডেট: ২২ মার্চ ২০২০

খিলগাঁওয়ে মহিলার মৃতদেহ উদ্ধার
রাজধানীর খিলগাঁওয়ের তিলপাপাড়ার একটি ভবনের ছয়তলা থেকে আমেনা (৩২) নামের এক মহিলার মৃতদেহ উদ্ধার করেছে খিলগাঁও থানা পুলিশ। রবিবার সন্ধ্যায় আমেনার বেডরুম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, আমেনা দীর্ঘদিন মালয়েশিয়ায় থাকার পর গত কয়েকমাস আগে বাংলাদেশে আসেন। পারিবারিক ঝামেলার কারণে গত তিন মাস আগে তার স্বামী মোঃ কামালকে ডিভোর্স দেন। এরপর তার ১৩ বছরের ছেলে নয়নকে নিয়ে তিলপাপাড়া এলাকায় ভাড়া থাকতেন তিনি।

তার ছেলে নয়ন জানায়, তার বাবার সাথে ডিভোর্স হওয়ার পর রমজান নামের এক লোকের সাথে তার মায়ের বন্ধুত্ব হয়। রমজান প্রায়ই তাদের বাসায় আসা-যাওয়া করতেন। ঘটনার সময় নয়ন বাইরে থেকে ফেরার পথে বাসার সিঁড়িতে রমজানের সাথে দেখা হয়। রমজান কোন কথা না বলে তাড়াহুড়ো করে সিঁড়ি দিয়ে নেমে যাচ্ছিলেন। নয়ন ঘরে গিয়ে দেখে মেঝেতে তার মায়ের লাশ পরে আছে। তখন সে তার প্রতিবেশিদেরকে জানালে তারা খিলগাঁও থানা পুলিশকে বিষয়টি জানান।

ঘটনাস্থল পরিদর্শন করার পরে সিআইডি’র ক্রাইমসিন এর এডিশনাল এসপি আব্দুস সালাম বলেন, বিষয়টি ডিএমপি’র খিলগাঁও থানা পুলিশের এখতিয়ার। ঘটনাস্থলে এসে আমরা আলামত সংগ্রহ করে ফরেনসিক বিভাগে পাঠিয়েছি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে খিলগাঁও থানার ওসি (তদন্ত) রাহাত খাঁন বলেন, আমরা ভিকটিমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। সিআইডি’র ক্রাইমসিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই বিষয়ে খিলগাঁও থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে। আমেনার গ্রামের বাড়ি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ ভাটিরপাড়া গ্রামে।