logo

শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ | ৯ অগ্রহায়ণ, ১৪২৪

header-ad

চট্টগ্রামে আন্তর্জাতিক গার্মেন্ট এক্সেসরিজ বাণিজ্য মেলা শুরু বুধবার

এএইচএম কাউছার, চট্টগ্রাম | আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৭

বন্দর নগরী চট্টগ্রামে প্রথমবারের মতো বুধবার থেকে শুরু হচ্ছে তিনদিনব্যাপী আন্তর্জাতিক ইয়ার্ন এন্ড ফেব্রিক্স, গার্মেন্ট এক্সেসরিজ বাণিজ্য মেলা গার্মেনটেক।

সোমবার নগরীর একটি অভিজাত রেস্টুরেন্ট এএসকে ট্রেড এন্ড ইক্সিবিশন প্রাইভেট লিমিটেড বাংলাদেশ’র উদ্যোগে অনুষ্ঠিতব্য ওই আন্তর্জাতিক গার্মেন্ট এক্সেসরিজ বাণিজ্য মেলা উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

আয়োজক সংস্থা এএসকে’র ব্যবস্থাপনা পরিচালক টিপু সুলতান ভূঁইয়া জানিয়েছেন, চট্টগ্রাম নগরীর জিইসি কনভেনশন সেন্টারে এ মেলার আয়োজন করা হয়েছে। এতে ভারতসহ ৯টি দেশের ১০০টি কোম্পানী অংশ নিচ্ছে। মেলায় ৪টি প্যাভিলিয়ন ও ১১০টি স্টলে গার্মেন্ট মেশিনারিসহ সব ধরণের এক্সেসরিজ থাকবে। মেলাটি প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।

চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলাটি উদ্বোধন করার কথা থাকলেও তিনি অসুস্থ হওয়ায় চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টির প্রেসিডেন্ট মাহবুবুল আলম উদ্বোধন করবেন।

এতে এএসকে’র পরিচালক নন্দ গোপাল বক্তব্য রাখেন। এছাড়াও উপস্থিত ছিলেন এএসকে’র পরিচালক মো. সেলিম, চারুকারু মিডিয়া এইড সার্ভিস এর ব্যবস্থাপনা পরিচালক লায়ন এমএ হোসেন বাদল ও পরিচালক মো. সাইফুদ্দীন আজাদ প্রমুখ।

ফেমাসনিউজ২৪.কম/প্রতিনিধি/এস/এস