logo

বুধবার, ২১ নভেম্বর ২০১৮ | ৭ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

রানার বাইকে বিশেষ ছাড়

অর্থ-বাণিজ্য প্রতিবেদক | আপডেট: ০৯ অক্টোবর ২০১৮

বিশেষ অফার চলছে রানার অটোবাইক লিমিটেড কোম্পানির তৈরিকৃত বাইকে। কোম্পানিটি প্রতিটি বাইকে ছাড় দিচ্ছে। ছাড়ের পরিমাণ বাইকের মডেলের উপর নির্ভর করছে। তবে পাঁচ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১৬ হাজার টাকা পর্যন্ত ছাড় রয়েছে। রানার অফিস সূত্রে জানা গেছে, অফারটি সীমিত সময়ের জন্য।

এ বিষয়ে রানার অটোমোবাইলস লিমিটেডের কর্পোরেট বিজনেস প্রধান আশিক আহমেদ ফেমাসনিউজকে বলেন, আমরা এবার কাস্টমাদের বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছি। রানার সাধারণ ক্রেতাদের কথা চিন্তা করে বিভিন্ন সময় ভিন্ন কিছুর আয়োজন করে থাকে, এটা তারই অংশ বিশেষ। এ অফারের সুযোগটা সীমিত সময়ের জন্য রাখা হয়েছে।

তিনি বলেন, রানার চিতা এবং রানার বাইক-রিক্সি ছাড়া সব বাইকে উপহার হিসেবে রয়েছে টুল বক্স, হেলমেট, রেইন কোট, চাবির রিং, লেগ গার্ড, শারী গার্ড ইত্যাদি। সারাদেশে আমাদের ৩১০টি বিক্রয় কেন্দ্র রয়েছে। এর মধ্যে ১৭৫টি বিক্রয় কেন্দ্র'র সঙ্গে আধুনিক সার্ভিস সেন্টার রয়েছে। রানারের সব খুচরা যন্ত্রাংশ সারাদেশে তাদের নিজস্ব সার্ভিস সেন্টার এবং বিক্রয় কেন্দ্রে পাওয়া যায়।

বাইক-আরটি মডেলের ৮০ সিসির বাইকটির আগের বাজার বাজারমূল্য ছিল ৬৪ হাজার টাকা, যা চলতি অফারে পাওয়া যাবে পাঁচ হাজার টাকা কমে ৫৯ হাজার টাকায়।

এডি-৮০এস মডেলের ৮৫ সিসির বাইকটির আগে বাইকটির বাজারমূল্য ছিল ৮৩ হাজার টাকা, যা এখন ১৬ হাজার টাকা কমে মাত্র ৬৭ হাজার টাকায় পাওয়া যাচ্ছে।

এসডি-৮০সি ডিলাক্স মডেলের ৮৫ সিসির বাইকটির আগের বাজারমূল্য ছিল ৮৫ হাজার টাকা, যা এখন পাওয়া যাচ্ছে ১৬ হাজার টাকা কমে ৬৯ হাজার টাকায়।

চিতা মডেলের ১০০ সিসির বাইকটিতে এখন ছাড় আছে আট হাজার টাকা, যা আগে বাজারমূল্য ছিল ৮৭ হাজার টাকা। এখন ৭৯ হাজার টাকায় পাওয়া যাচ্ছে।

এফ-১০০-৬এ মডেলের ১০০ সিসির বাইকটির আগের বাজারমূল্য ছিল ৮৮ হাজার টাকা, যা এখন আট হাজার টাকা কমে মাত্র ৮০ হাজার টাকায় পাওয়া যাচ্ছে।

বুলেট মডেলের ১০০ সিসির বাইকটির আগের বাজারমূল্য ছিল এক লাখ পাঁচ হাজার টাকা। বর্তমান ১০ হাজার টাকা কমে পাওয়া যাচ্ছে ৯৫ হাজার টাকায়।

রয়্যাল প্লাস মডেলের ১১০ সিসির বাইকটির আগের বাজারমূল্য ছিল এক লাখ ১০ হাজার টাকা। ১৯ হাজার টাকা ছাড়ে বর্তমানে এটির বাজারমূল্য ৯১ হাজার টাকা।

কাইট প্লাস মডেলের ১১০ সিসির বাইকটির আগের বাজারমূল্য ছিল ৯১ হাজার টাকা। বর্তমানে আট হাজার টাকা কমে পাওয়া যাচ্ছে ৮৩ হাজার টাকায়।

টুরব মডেলের ১২৫ সিসির বাইকটি আগে বাজারমূল্য ছিল এক লাখ ৩০ হাজার টাকা। বর্তমানে ১২ হাজার টাকা কমে এক লাখ ১৮ হাজার টাকায় পাওয়া যাচ্ছে।

কিনাইট রিডার মডেলের ১৫০ সিসির বাইকটি আগে বাজারমূল্য ছিল এক লাখ ৫৬ হাজার টাকা। ১২ হাজার টাকা কমে এখন পাওয়া যাচ্ছে এক লাখ ৪৪ হাজার টাকায়।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম