logo

শুক্রবার, ২২ মার্চ ২০১৯ | ৭ চৈত্র, ১৪২৫

header-ad

হলিডে হোমস কুয়াকাটায় হোক আপনার আদর্শ বিনিয়োগ

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ০৬ জানুয়ারি ২০১৯

ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা এসেটস-এর আধুনিক প্রকল্প সমুদ্র সৈকত কুয়াকাটায় হলিডে হোমস বিক্রয় কার্যক্রম শুরু করেছে। পর্যটন শিল্পের অপার সম্ভাবনাময় কেন্দ্র কুয়াকাটার প্রাইম লোকেশনে রিসোর্ট ও হোটেলর জন্য প্লট বিক্রয় চলছে।

দক্ষিণ বাংলার অন্যতম প্রাণকেন্দ্র, বঙ্গোপসাগরের কোলঘেঁষা সমুদ্র সৈকত যেখান থেকে সূর্যোদয় ও সূর্যাস্ত দুটোই উপভোগ করা যায়। সেটি সাগর কন্যাখ্যাত পটুয়াখালীর অন্যতম সমুদ্র সৈকত কুয়াকাটা। ১৮ কিলোমিটার দীর্ঘ ও তুলনামূলক প্রশস্ত সৈকত রয়েছে কুয়াকাটায়। শীতকালে অভিবাসী পাখির অন্যতম আশ্রয়স্থল।

কুয়াকাটা বিচের পূর্বদিকে গঙ্গাবতী সংরক্ষিত ফরেস্ট, রয়েছে এভারগ্রিন ম্যানগ্রোভ ফরেস্ট। এখানে রয়েছে রাখাইন সম্প্রদায়ের সঙ্গে বাঙালিদের এক অপূর্ব সাংস্কৃতিক মেলবন্ধন। স্পিডবোটে মাত্র এক ঘণ্টার দূরত্বে ভ্রমণ করা যায় অন্যতম আশ্চর্য প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সুন্দরবন।

কুয়াকাটা হিন্দু ও বৌদ্ধ সম্প্রদায়ের জন্য তীর্থযাত্রার একটি স্থান। ভক্তরা এখানে ‘রাশ পূর্ণিমা’ ও ‘মাঘি পূর্ণিমা’ উপলক্ষে তীর্থযাত্রীরা উপসাগরীয় স্থানে পবিত্র স্থানগ্রহণ এবং ঐতিহ্যবাহী মেলাগুলোতে অংশগ্রহণ করেন। এ ছাড়া রয়েছে ১০০ বছরের পুরনো গৌতম বুদ্ধ মূর্তি ও দুটি ২০০ বছরের পুরোনো মূর্তি।

দক্ষিণ বঙ্গের সঙ্গে যোগাযোগের অন্যতম সেতুবন্ধন হয়ে আসছে পদ্মা সেতু। আর এই সেতু চালু হওয়ার পর ঢাকা থেকে কুয়াকাটার দুরত্ব নেমে আসবে মাত্র তিন ঘণ্টায়। এ ছাড়া পায়রা গভীর সমুদ্র বন্দর নির্মাণে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের গুরুত্ব লাভ করবে এবং আগামীর পর্যটন শিল্পের জন্য কুয়াকাটা হবে দেশের আদর্শ জায়গা।

সর্বনিম্ন ৫ কাঠা থেকে সর্বোচ্চ ৫০ কাঠা পর্যন্ত আকর্ষণীয় দামে হলিডে হোমস কুয়াকাটায় নিষ্কণ্টক প্লট হস্তান্তর চলছে। আর প্রকল্পে বুকিং দিলেই পাচ্ছেন কুয়াকাটা ভ্রমণ সম্পূর্ণ ফ্রি। আগামীর ভবিষ্যৎ প্রজন্মের জন্য কুয়াকাটার হলিডে হোমস হচ্ছে অপার সম্ভাবনাময় আদর্শ বিনিয়োগ।

হলিডে হোমস কুয়াকাটার যে কোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এসেটস-এর করপোরেট অফিস-৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা, ঢাকায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। যোগাযোগ- ০১৭০৮৮১৩২৪১-৪৫ ও ০১৭০৮৮১৩২৫০।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি