logo

মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১ | ১৩ মাঘ, ১৪২৭

header-ad

এখনই বিয়ে নয় : সোহা

ফেমাস নিউজ ডেস্ক | আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৪

এ বছরই কুনালের সাথে সাতপাঁকে ঘুরবেন, এমন আভাস দিলেও সম্প্রতি সিদ্ধান্ত বদলে ফেলেছেন বলিউডকন্যা সোহা আলী খান। সম্প্রতি সাফ সাফ জানিয়ে দিলেন, শিগগিরই বিয়ের মধ্যে জড়াবেন না নিজেকে। আর এ নিয়ে খুব বেশি তাড়াহুড়োও নেই তার।

 

বিয়ের আগেই নিজের ক্যারিয়ারকে ভালোভাবে সাজাতে চান এ অভিনত্রী। এজন্য নাকি কিছুটা সময় নিচ্ছেন তিনি। অবশ্য এ ব্যাপারে প্রেমিক কুনাল খেমুরেরও পূর্ণ সম্মতিও রয়েছে বলে জানান সোহা।

 

সোহা বলেন, ভেবেছিলাম এ বছরই বিয়ে করে ফেলব। কিন্তু বিয়ের পর চলচ্চিত্রে পর্যাপ্ত সময় দেয়া কঠিন হয়ে পড়বে। তাই আগের সিদ্ধান্ত থেকে সরে এসেছি। কুনালও আমার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে। বিয়ের চেয়ে আমরা একসঙ্গে সামনের দিকে এগিয়ে যাওয়াতেই বেশি সুখী।

 

আমার মনে হয়, দুজনের একসঙ্গে বিশ্বের মুখোমুখি হওয়ার সিদ্ধান্ত খুবই সাহসী পদক্ষেপ। কুনাল আমার জীবনে অনেক পরিবর্তন এনেছে। আমি অনেক গোছালো ও শান্ত হয়ে উঠেছি। আমার হাতে বেশ ক’টি ছবি রয়েছে। আরো কয়েকটি ছবিতে অভিনয়ের কথা চলছে। এগুলোর কাজ সম্পন্ন করেই বিয়ের সিদ্ধান্ত নেব।

 

উল্লেখ্য, সোহা আলী খান চলচ্চিত্রে পা রাখেন ২০০৪ সালে। এ পর্যন্ত প্রায় ৩০টি ছবিতে অভিনয় করেছেন তিনি। দীর্ঘদিন ধরে কুনাল খেমুরের সঙ্গে চুটিয়ে প্রেম চলছে তার। এখন কেবল বিয়ের অপেক্ষা।