logo

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১০ মাঘ, ১৪২৭

header-ad

রুমি কারাগারে

ফেমাস নিউজ রিপোর্ট | আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৪

প্রথম স্ত্রী অনন্যার করা মামলায় আবারো কারাগারে গেলেন আলোচিত সংগীতশিল্পী আরফিন রুমি। বৃহস্পতিবার তার জামিন আবেদন না মঞ্জুর করেন আদালত। একইসঙ্গে তাকে কারগারে পাঠানোরও নির্দেশ দেয়া হয়। আরফিন রুমি ২০০৮ সালের ৪ এপ্রিল ভালোবেসে বিয়ে করেন পুরোনো ঢাকার মেয়ে অনন্যাকে।

গত বছরের ১২ অক্টোবর যৌতুকের দাবিতে নির্যাতন ও মতের বিরুদ্ধে দ্বিতীয় বিয়ের অভিযোগে রাজধানীর মোহাম্মদপুর থানায় প্রথম স্ত্রীর দায়ের করা মামলায় রুমিকে গ্রেফতার করা হয়। ২০১২ সালের অক্টোবরে নিউইয়র্কপ্রবাসী কামরুন নেসার সঙ্গে সম্পর্কে জড়িয়ে নতুন করে আলোচনার জন্ম দেন রুমি। নিউইয়র্ক থেকে ২৪ অক্টোবর রাতে ঢাকায় আসেন কামরুন নেসা। ওই রাতেই রাজধানীর পুরান ঢাকার গুলবদন দরবার শরিফে (রুমির দাদার বাড়ি) দ্বিতীয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন রুমি।

বিয়ের অনুষ্ঠানে রুমির প্রথম স্ত্রী অনন্যা, মা, বড় ভাইসহ উভয় পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন। বিয়ের পর দুই স্ত্রীকে সঙ্গে নিয়ে তোলা ছবি ফেসবুকে দিয়ে ব্যাপক সমালোচিত হন এই শিল্পী। রুমির প্রথম স্ত্রী অনন্যার ঘরে আরিয়ান নামের আড়াই বছর বয়সী একটি ছেলে রয়েছে।

দ্বিতীয় স্ত্রী কামরুন নেসার সঙ্গে আমেরিকায় চলে যান রুমি। সেখানে তিনি বেশ কয়েকটি অনুষ্ঠানেও অংশ নেন। প্রবাসী বাঙালিদের আয়োজনে ফ্লোরিডার একটি অনুষ্ঠানে হিন্দি গান গাওয়ার জন্য সমালোচিত হন রুমি। এরপর উপস্থিত বাঙালি দর্শকদের কাছে ক্ষমা চান তিনি।