Untitled Document

সোহেল রানার কথা বলা নিষেধ

বিনোদন ডেস্ক | ১১ জানুয়ারি ২০১৭

গত ৮ জানুয়ারি ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সোহেল রানার গলায় অস্ত্রোপচার করা হয়। চিকিৎসা শেষে গতকাল মঙ্গলবার (১০ জানুয়ারি) বাসায় ফিরেছেন তিনি।

তবে আগামী ৭ দিন সোহেল রানাকে কথা না বলার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। তারপর একমাস তাকে কম কথা বলারও পরামর্শ দেয়া হয়েছে। সোহেল রানার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এসব তথ্য জানানো হয়।

গত ৭ জানুয়ারি রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় এ অভিনেতাকে। ডা. একরাম উদ্দৌলার তত্ত্বাবধানে সোহেল রানার ভোকাল কর্ডে ছোট আকারের সফল অস্ত্রোপচার করা হয়। এখন তিনি সুস্থ আছেন বলে জানা গেছে।

সোহেল রানা সর্বশেষ এস এ হক অলিকের ‘আরো ভালোবাসবো তোমায়’ শিরোনামের সিনেমায় অভিনয় করেন। এটি ২০১৫ সালে মুক্তি পায়।

ঢাকাই চলচ্চিত্রে সোহেল রানা অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তার প্রকৃত নাম মাসুদ পারভেজ। ’৭০ ও ’৮০-এর দশকে পর্দা কাপানো নায়ক সোহেল রানার চলচ্চিত্রে আগমন একজন প্রযোজক হিসেবে। ১৯৭২ সালে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ প্রযোজনা করেন তিনি। এর পরিচালক ছিলেন প্রয়াত চাষী নজরুল ইসলাম।

পরের বছর তিনি ‘মাসুদ রানা’ নামে একটি সিনেমা পরিচালনা করেন। সিনেমাটিতে নাম ভূমিকায় অর্থাৎ এর নায়কও ছিলেন তিনি। তবে সোহেল রানা নাম ধারণ করে এতে অভিনয় করেন। সেই থেকে তিনি ঢালিউডে নায়ক সোহেল রানা হিসেবে পরিচিতি পান। তবে চলচ্চিত্র প্রযোজনা, অভিনয় ও পরিচালনা তিন ক্ষেত্রেই সমান দক্ষতার পরিচয় দেন তিনি।


সম্পর্কিত সংবাদ







এ বিভাগের সকল সংবাদ

সর্বশেষ

সর্বাধিক পঠিত

সকল সর্বশেষ    







ফোন: ০২ ৯৩৬১৩৮৫, মোবাইল: ০১৯৫১ ১৩৩৯০৯, ০১৯৭৮ ৫২৬৬৬৬ । ই-মেইল: [email protected]