logo

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১০ মাঘ, ১৪২৭

header-ad

সোনাক্ষির 'রাধা নাচেগি'

ফেমাস নিউজ ডেস্ক | আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৪

ক্যারিয়ারের শুরু থেকেই আকর্ষণীয় চেহারা, অভিনয় ও পারফরমেন্সের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করে আসছেন সোনাক্ষি সিনহা। বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। প্রথমদিকে নাচে খানিকটা দুর্বল থাকলেও এরই মধ্যে ভাল নাচ রপ্ত করেছেন। বিশেষ করে প্রভুদেবার কোরিওগ্রাফিতে ‘লুটেরা’, ‘রাউডি রাঠোর’ ও ‘জোকার’ ছবিতে অনেক ভাল নাচ দেখিয়েছেন সোনাক্ষি। তবে এবার নতুন একটি ছবিতে শুধুমাত্র নাচনির্ভর একটি গানে পারফর্ম করলেন এই অভিনেত্রী। ছবির নাম ‘তেভার’। পরিচালনা করছেন অমিত শর্মা। গানটিতে রাধারূপে দেখা যাবে তাকে। এখানে একটি উৎসবমুখর পরিবেশের মধ্যে দর্শকরা সোনাক্ষির এ গানটি দেখতে পাবেন।

‘মিউজিক বাজেগা লাউড তো রাধা নাচেগি’ শীর্ষক এই ফাস্ট বিটের গানটির সুর-সংগীত করেছেন সাজিদ-ওয়াজিদ। গানটিতে প্রায় ৫০ জন্য নৃত্যশিল্পীর সঙ্গে নাচতে দেখা যাবে সোনাক্ষিকে। গানটির কোরিওগ্রাফি করেছেন রেমো ডিসুজা। অবাক করার বিষয় হলো, টানা ৫ দিন এই গানটির শুটিং হয়েছে ইন্দোরের মহেশ্বর লেকে। শুটিংয়ের দরুন একদমই ক্লান্ত হননি সোনাক্ষি। দুর্দান্ত পারফর্ম এখানে করেছেন তিনি।

পারফরমেন্সে বেজায় খুশি কোরিওগ্রাফার রেমো। এ বিষয়ে তিনি বলেন, গানটি অত্যন্ত চমৎকার। পুরো গানটি নাচনির্ভর করেছি আমরা। কোরিওগ্রাফিতে ভিন্নতা খুঁজে পাবেন দর্শক। তবে সবচেয়ে বড় ব্যাপার হলো, সোনাক্ষি এতো ভাল নেচেছেন যে, সেটের সবাই অবাক হয়ে গেছেন। তার ধৈর্যের প্রশংসা করতে হয়। কারণ, ৫ দিন একই গানের শুটিং করে তিনি একটুও বিরক্ত হননি। এটাই একজন বড় শিল্পীর গুণ বলেই মনে হয়েছে আমার।

এদিকে সোনাক্ষি বলেন, ‘রাধা’ গানটির শুটিং করে আমি অভিভূত। তবে এর সবটুকু কৃতিত্ব দেবো রেমোকে। কারণ, তিনি যেভাবে দেখিয়েছেন সেভাবে কাজ করার চেষ্টা করেছি। কতটা হয়েছে সেটা দর্শকরাই ভাল বলতে পারবেন।

উল্লেখ্য, অমিত শর্মা পরিচালিত ‘তেভার’ ছবিতে সোনাক্ষি অভিনয় করছেন অর্জুন কাপুরের বিপরীতে। ছবিটি চলতি বছরের মাঝামাঝিতে মুক্তির কথা রয়েছে।

সূত্র : টাইম অব ইন্ডিয়া