logo

রবিবার, ১৯ নভেম্বর ২০১৭ | ৪ অগ্রহায়ণ, ১৪২৪

header-ad

নেটদুনিয়ায় ভাইরাল স্বামীর সঙ্গে রিয়ার চুম্বনের ছবি

বিনোদন ডেস্ক | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৭

সদ্য বিবাহিত। প্রেমের উষ্ণতা এই সময়েই ঘিরে ধরে নবদম্পতিকে। কিন্তু কাজের চাপে নাকি রিয়া সেন হানিমুনেরই সময় পাচ্ছিলেন না। তবে শেষমেশ শরতেই বসন্তের হাওয়া বইয়ে দিলেন অভিনেত্রী। স্বামী শিবম তিওয়ারির সঙ্গে ধরা দিলেন উষ্ণ চুম্বনে। সে চুম্বনের ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে উত্তেজনার পারদও চড়িয়ে দিলেন অভিনেত্রী।

অনেকে রিয়ার এমন আচরণে অবাক হয়েছেন। অনেকে আবার প্রশংসাও করেছেন। এদিকে আচমকাই যেন বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। শিবমের সঙ্গে তার সম্পর্ক অবশ্য গোপন করেননি। তবে বিয়ের কথা ঘোষণা করেন হুট করেই।

এদিকে হুট করে বিয়ে হওয়ায় ছড়ায় নানা জল্পনা। অনেকে বলতে থাকেন, গর্ভবতী হয়ে পড়ার কারণেই নাকি বিয়ে করে নিয়েছেন রিয়া। এ নিয়ে পরে তাকে প্রশ্ন করা হলে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। বরং জানিয়েছিলেন, এরকম জল্পনা যে উঠবে তা তিনি আগেই আঁচ করেছিলেন। ফলে আশ্চর্য হননি।

তবে এসব জল্পনায় যে তাদের সম্পর্কের বাঁধনে কোনও প্রভাব ফেলেনি এদিনের ছবিই যেন তা প্রমাণ করে দিল। সদ্য বিবাহিত কোনও দম্পতিকে ভালবাসার যে পরশ, যে উষ্ণতা ঘিরে থাকতে পারে, এ ছবি যেন তারই প্রমাণ দিল। অধরের কানে অধরের ভাষাই বলে দিল ভালবাসার কাহিনি। বরাবরের মতো এবারও তা গোপন করেননি রিয়া। আর এ ছবি এখন পুরো নেটদুনিয়ায় ভাইরাল।


ফেমাসনিউজ২৪.কম/এসআর/এসএম