logo

রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ৩ পৌষ, ১৪২৪

header-ad

ভণ্ডবাবার সঙ্গে এই নায়িকার গোপন তথ্য ফাঁস!

বিনোদন ডেস্ক | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭

ধর্ষক বাবা রাম রহিমের সঙ্গে পালিত কন্যা হানিপ্রীতের সম্পর্ক ঠিক কেমন ছিল- এ নিয়ে নানা জল্পনা চলছে। এবার কার্যত বোমা ফাটালেন রাখি সাওয়ান্ত নিজেই। অথচ ভণ্ডবাবার ডেরায় তার নিয়মিত যাতায়াত ছিল। এর আগে অবশ্য একাধিকবার রাখীকে রাম রহিমের সঙ্গে মঞ্চ ভাগ করে নিতেও দেখা গেছে। এমন চাঞ্চল্যকর তথ্যে তোলপাড় বলিউড পাড়ায়, যিনি বলিউডে বিতর্কিত অভিনেত্রী।

বাবা রাম রহিম জেলে যাওয়ার পর থেকে মুখে কুলুপ এঁটেছিলেন রাখি সাওয়ান্ত। বেপাত্তা ছিলেন রহস্যময়ী হানিপ্রীত। অবশ্য তাকে আটকের খবর পাওয়া গেছে। ধর্ষক বাবার ডান হাতকে খুঁজে পেতে মঙ্গলবারই লুক আউট নোটিস জারি হয়েছে। সেই দিনেই বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত।


গুরমিত রাম রহিমকে নিয়ে তৈরি হচ্ছে একটি ছবি। রাখি চেনেন হানিকে। আর সেই চেনা থেকেই হানিপ্রীতের চরিত্রে অভিনয় করছেন রাখি সাওয়ান্ত। এবিপি নিউজের খাবর অনুযায়ী, সেই ‘আব হোগা ইনসাফ’ নামের ছবির শুটিং শুরু হয়ে গেছে। সেই ছবির শুটিংয়ের দৃশ্যও দেখিয়েছে ওই সর্বভারতীয় নিউজ চ্যানেল। খবর অনুযায়ী, রাম রহিমের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সঞ্জয় নেগি এবং হানিপ্রীতের চরিত্রে অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

ওই টিভি চ্যানেলকেই একটি সাক্ষাৎকার দিয়েছেন রাখি সাওয়ান্ত। আর সেখানেই তিনি দাবি করেছেন যে, হানিপ্রীতকে চিনতেন রাখি। তিন -চার বছর আগে থেকেই হানিকে তিনি চিনতেন। রাখি বলেন, হানিপ্রীতকে আমি গত তিন চার বছর ধরে চিনি।

একইসঙ্গে তিনি বলেন, আগে হানি খুব একটা আধুনিকা ছিলেন না। মুম্বাইয়ে আসার পরে হানি আধুনিকা হতে শুরু করে। মুম্বাইয়ে হানিপ্রীতকে শপিং করা থেকে মেক-আপ করা সবই হাতে ধরে তিনি শিখিয়েছেন বলেও দাবি করেছেন রাখি। কেমন করে লিপস্টিক দিতে হবে, কেমন স্টাইল ভালো হবে, কোন রং চুলে ভালো লাগবে সবই হানিপ্রীতকে শিখিয়েছেন রাখি সাওয়ান্ত।

প্রশ্ন জেগেছে, ভণ্ডবাবার ডান হাতকে যদি এতকিছুই করে থাকেন, তাহলে তো বাবাকে ভালো করেই জেনে নিয়েছেন তিনি, ‍যিনি কি-না মেয়ে দাবিদারকেও কাছে পেতে কম যাননি।

অবশ্য বাবার সঙ্গে হানির সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন রাখি। তিনি বলেন, বাবা হানির প্রেমে পাগল ছিলেন। হানিপ্রীত যা বলতেন, বাবা তাই করতেন। আড়াই পা চলতে বললে আড়াই পা চলতেন। এক পা চলতে বললে এক পা।

কথিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংয়ের পালিত কন্যা হানিপ্রীত ইনসানকে গ্রেফতার করা হয়েছে বলে আজ বুধবার নেপালের সংবাদমাধ্যমে জানা গেছে। প্রকাশিত খবর অনুযায়ী, নেপালের ধরান এলাকা থেকে হনিপ্রীত ইনসানকে গ্রেফতার করেছে সে দেশের পুলিশ।

জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে সাদা পোশাকে নেপাল পুলিশের একটি দল ধরান এলাকায় অভিযান চালায়। তাদের সঙ্গে ছিল ভারতীয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (আইবি) একটি বিশেষ টিম। পরে ধরান অঞ্চল থেকে হনিপ্রীতকে গ্রেফতার করা হয়।


গ্রেপ্তারের পর হনিপ্রীতকে আইবির হাতে তুলে দেয়া হয়েছে বলেও জানিয়েছে নেপালি গণমাধ্যম। শিগগিরই ভারতের গোয়েন্দা সংস্থা আইবির পক্ষ থেকে বিস্তারিত জানানো হবে বলেও খবরে উল্লেখ করা হয়েছে।

প্রসঙ্গত, দুই সাধ্বীকে ধর্ষণের মামলায় গুরমিত রাম রহিম জেলে যাওয়া পর থেকে ডেরা থেকে পালিয়ে যান হানিপ্রীত। বিভিন্ন সূত্রে খবর ছিল হানিপ্রীত নেপালে আত্মগোপন করেছেন। হানিপ্রীতকে জিজ্ঞাসাবাদ করলে আরো নতুন নতুন তথ্য সামনে চলে আসবে।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম