logo

রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ৩ পৌষ, ১৪২৪

header-ad

বিয়ে করেছিলেন রেখা-সঞ্জয়!

বিনোদন ডেস্ক | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৭

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত সবসময় ভিন্ন আলোচনায় থেকেছেন। এক্ষেত্রে কম যান না অভিনেত্রী রেখা। এদিকে জেল থেকে মুক্তির পর বেশ কয়েকদিন ধরেই আলোচনায় রয়েছেন বলিউডের ক্ষমাতধর অভিনেতা সঞ্জয় দত্ত। ‘তিন নারীর সঙ্গে একইসঙ্গে প্রেম করেছিলেন সঞ্জয়’-এমন সংবাদ বর্তমানে ভাসছে চারদিকে। বিষয়টি স্বয়ং গণমাধ্যমকে জানিয়েছেন সঞ্জয়।

এবার আরেকটি গুঞ্জন ছড়াল। ৮০-এর দশকে সঞ্জয় নাকি গোপনে অভিনেত্রী রেখাকে বিয়ে করেছিলেন! এই খবর গণমাধ্যমে ছড়িয়ে পড়ে সম্প্রতি।

সঞ্জয় তার আসন্ন সিনেমা ‘ভূমি'র প্রচারে গিয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বলেন, একটা সময় একসঙ্গে তিনজন প্রেমিকা ছিল তার। এরপর শুরু হয়েছে জল্পনা। আর এ তিনজনের মধ্যে নাকি একজন রেখা। এ অভিনেত্রীকে নাকি বিয়েও করেছিলেন সঞ্জয়। কিন্তু সেটা গোপনে।

আবার অনেকে জানান, দুজনে বিয়ে না করলেও সম্পর্ক ছিল ঘনিষ্ঠ। ‘জমিন আসমান’ ছবিতে কাজ করার সময় খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন সঞ্জয়। সেই অবস্থা থেকে তাকে বের করে আনার চেষ্টা করেন রেখা। আর তাই বিয়ের গুজব তৈরি হয়।

তবে রেখার আত্মজীবনী রচয়িতা ইয়াস উসমান তার বইতে এই তথ্য অস্বীকার করেছিলেন।

একটি সাক্ষাৎকারে বলেছিলেন, আশরি দশকে সঞ্জয়ের সঙ্গে রেখার সম্পর্কের বিষয়টি সামনে আসে। গুজব রটে তারা দুজনে বিয়ে করেছেন। কিন্তু সঞ্জয় এই খবরকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছিলেন।

ফেমাসনিউজ২৪/আরঅ্যা/আরইউ