logo

রবিবার, ১৯ নভেম্বর ২০১৭ | ৪ অগ্রহায়ণ, ১৪২৪

header-ad

আজব স্টাইলে ঝড় তোলা সুন্দরী!

বিনোদন ডেস্ক | আপডেট: ২২ অক্টোবর ২০১৭

হলিউডের সেলিব্রিটিরা নিজেদের কাজের জন্য বিতর্কে জড়ালেও নিজেদের আজব স্টাইল দিয়েই তারা বিতর্কের ঝড় তোলেন। হলিউডের নামিদামি সেলেবদের অনেক জায়গাতেই দেখা যায় বিনা অন্তর্বাসে আর তাতেই গোটা বিশ্বের চোখ ছানাবড়া হওয়ার জোগায় হয়।

তেমনই এক কাণ্ড ঘটিয়েছিলেন গ্ব্যোনেথ পেল্ট্রো ও বিপাশারা। কালো রঙের টকসিডো পরে একজন দিব্য বেরিয়ে পড়লেন রাস্তায়। আরেকজন ঠিক অভিনয়ে। ব্লেজারের তলায় কি বক্ষবন্ধনী পরতে ভুলে গিয়েছিলেন তারা?

রিয়্যালিটি টিভি স্টার কিম কার্দাসিয়ান নিইউয়র্কে একটি কালো রঙের আউটফিট পরে বাইরে বেরিয়েছিলেন। সঙ্গে ছিল মেয়ে ব্রেস্ট। তিনিও দেখা দিলেন একই অবতারে। তার আউটফিটের তলায়ও বক্ষবন্ধনী উধাও। গায়িকা মারিয়া ক্যারি একটি ডিপকাট আউটফিট পড়ে একটি ইভেন্টে এসেছিলেন। তাকেও দেখা গেল একই হালে।

নিজের অভূত ছবি বিভিন্ন নেটওয়ার্কিং সাইটে পোস্ট করে এমনিতেই বিতর্কে থাকেন পপস্টার মাইলি সাইরাস। একটি অতীব ছোট টপ পরে মাইলি এসেছিলেন এক ইভেন্টে। কিন্তু টপের তলায় মাইলিরও অন্তর্বাস ছিল না। মিরান্ডা কের প্রয়োজনের থেকে একটু বেশিই নিজের ক্লিভেজ দেখাতে চেয়েছিলেন। তিনিও সে কারণেই বোধহয় বক্ষবন্ধনী না পরেই একটি ইভেন্টে পৌঁছে গেলেন।

রিহানাকে অবশ্য অনেকবারই বিনা অন্তর্বাসে দেখা গেছে। ব্রুকলিনের একটি খেলা দেখতে গিয়েও রিহানা বক্ষবন্ধনী পরতেই ভুলে গিয়েছিলেন। এরপর একটি চ্যানেলের শোতে কেবল একটা কার্ডিগান পরেই পৌঁছেছিলেন তিনি।

২০১৪ সালের সিএফডি অ্যাওয়ার্ডে রিহানা পরেছিলেন একেবারে ট্রান্সপেরেন্ট একটি পোশাক। এখানেই সেই একই ভুল। এবারে বোধহয় ইচ্ছে করেই বক্ষবন্ধনী বাড়িতে ফেলে এসেছিলেন রিহানা। আর বিপাশা যা দেখালেন তাতে তো শরীরে ঝড় উঠারই কথা।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম