logo

রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ৩ পৌষ, ১৪২৪

header-ad

বিবাহিত ক্রিকেটারের প্রেমে পাগল এই নায়িকা!

ক্রীড়া ডেস্ক | আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৭

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। বলিউডেও হিট সিনেমায় ছিলেন তিনি। ক্রিকেটের সঙ্গে রূপোলি পর্দার সম্পর্ক অনেক পুরনো। বারবারই শিরোনামে ওঠে আসেন দুই জগতের তারকাদের মেলামেশার খবরে।

শুধুমাত্র ভারতীয় ক্রিকেটাররাই নন, বলিউডের গ্ল্যামারের ঝলকে নিজেকে উজাড় করে দিয়েছেন বিদেশি ক্রিকেটাররাও। সম্প্রতি ফের এমন মেলবন্ধনের ঘটনা প্রকাশ্যে এল। দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল প্রকাশ করেছেন তার পছন্দের ক্রিকেটারের কথা।

একটি বেসরকারি চ্যানেলে সাক্ষাৎকারে কাজল জানিয়েছেন, তার প্রিয় ক্রিকেটারের নাম। তিনি হলেন রোহিত শর্মা।

সাক্ষাৎকারে কাজল বলেন, যখনই সময় পাই, তখনই ক্রিকেট খেলা দেখি। বর্তমানে সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত থাকার জন্য ক্রিকেট খেলা দেখার সময় প্রায়ই মেলে না।

এরপরই তার প্রিয় ক্রিকেটারের নাম জিজ্ঞাসা করা হলে রোহিত শর্মার নাম জানান তিনি। কিছুদিন আগে প্রিয়াঙ্কা চোপড়াকেও এক সাক্ষাৎকারে তার প্রিয় ক্রিকেটারের নাম জিজ্ঞাসা করা হয়েছিল। সেখানে তিনি শচীনকে বেছে পছন্দের ক্রিকেটার হিসেবে।

দক্ষিণের সবথেকে জনপ্রিয় অভিনেত্রী ধরা হয় কাজলকে। বলিউডে ‘সিংহম’ (২০১১) ছবিতে অজয় দেবগণের বিপরীতে অভিনয়ও করেন। দক্ষিণী অভিনেত্রী কাজল অগ্রবালের কিসিং সিনের শুটিং না দেখলে আপনার বিশ্বাসই হবে না যে, কোনোকিছুতেই বাদ যান এই অভিনেত্রী।

ফেমাসনিউজ২৪/আরঅ্যা/আরইউ