logo

বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮ | ৯ ফাল্গুন, ১৪২৪

header-ad

শেষ পর্যন্ত এই ব্যবসায় নামলেন সুন্দরী রাখি!

বিনোদন ডেস্ক | আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৭

ফের খবরের শিরোনাম ওঠে এল বলিউডের আলোচিত ও সমালোচিত আইটেম গার্ল রাখি সাওয়ান্তের নাম। কারণ বিতর্কে থাকাটাই তার এক ধরনের স্বভাব। আর বিতর্কের মাধ্যমে কীভাবে খবরে থাকতে হবে সেই ব্যাপারে বিপুল জ্ঞান রয়েছে রাখির। শেষমেশ রাখি সাওয়ান্ত এমন এক ব্যবসায় নামলেন যা নিয়ে পুরো নেট দুনিয়ায় তোলপাড়! পণ্যটির নাম ‘বি-বয়’, জন্মনিরোধক পণ্য। এবার নিজের সেই জন্মনিরোধক পণ্য উদ্বোধন করলেন তিনি।

এখানেই শেষ নয়, জন্মনিরোধক পণ্যটির লঞ্চ করার সঙ্গে সঙ্গে এক বিস্ফোরক মন্তব্যও করেছেন রাখি। জানা গেছে, রাখি চান নবদম্পতি বিরাট কোহলি এবং আনুশকা শর্মাই প্রথম তার লঞ্চ করা পণ্যটি ব্যবহার করবেন।

রাখি বলেন, ‘‘বিরাট কোহলি আর আনুশকা শর্মা সবথেকে সুন্দর যুগল। তারা সদ্য বৈবাহিক জীবনে পা রেখেছেন। আমি চাই, ওরাই প্রথম জন্মনিরোধক পণ্যটি ব্যবহার করুক এবং তার ফিডব্যাক জানান। আমি মনে করি, আমার জন্মনিরোধক পণ্যটি বিশেষ মানের। এই প্রথম এতগুলো ফ্লেভার নিয়ে কোনো জন্মনিরোধক পণ্য বাজারে এল।’’

নিজের জন্মনিরোধক পণ্যটি কেন্দ্র করে বাবা রামদেবকেও ছাড়েননি রাখি। তিনি রামদেবের দিকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন। রাখির চ্যালেঞ্জ, রামদেবও বাজারে পতঞ্জলি জন্মনিরোধক পণ্য নিয়ে আসুক। তাহলে তিনি একজন যোগ্য প্রতিযোগী পাবেন।

কিছুদিন আগেও বেফাঁস কথা বলে আলোচনায় আসেন রাখি সাওয়ান্ত। বিরাট-আনুশকার বিয়ে নিয়ে করে বসলেন অদ্ভুত মন্তব্যও। যখন নবদম্পতিকে সকলে শুভেচ্ছা জানাচ্ছেন, তখন নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেন তিনি। ছবিটি তার বাথরুমের। কোমডের ওপর বসে অদ্ভুত ভঙ্গিতে ছবিটি তোলেন রাখি। এর কিছুক্ষণের মধ্যেই ফেসপ্যাক মাখা মুখে আরও একটি ভিডিও পোস্ট করেন তিনি।

সেই ভিডিওতে রাখি বলেন, যখন বিরাট-আনুশকার বিয়ের খবর পেলাম, তখন আমি বাথরুমে। এবার আমার কী হবে? আমার কী হবে? এই পোস্টের পর থেকে সোশাল সাইটে সমালোচনার মুখে পড়তে হয় রাখিকে। তাতে যদিও বিচলিত হননি অভিনেত্রী। কারণ, সমালোচনার মুখে পড়া রাখির কাছে নতুন কিছু তো নয়।

ফেমাসনিউজ২৪/এমএইচ/অারকে