logo

মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ১০ বৈশাখ, ১৪২৫

header-ad

বিয়ের সাধ ক্যাটরিনার, স্ত্রী হিসেবে সালমানের কাছে দারুণ!

বিনোদন ডেস্ক | আপডেট: ১০ জানুয়ারি ২০১৮

দুজনই যেন দুজনার হয়ে। কেউ কাউকে খাটো করে দেখছেন না। বিয়ের ধুম পড়ে যাওয়ায় সেই সাধ নিতে চান ক্যাটরিনা কাইফ। অবশ্য স্ত্রীর ভূমিকায় ক্যাটরিনাকে অনেক উচ্চতায় তুলে ধরলেন সাবেক প্রেমিক সালমান খান। বলিউড পাড়ায় দুজনকে নিয়ে বেশ আলোচনা চাউর রয়েছে।

বলিউডে বিয়ের ধুম পড়ায় একধাপ এগিয়ে এখন ক্যাটরিনা। এরই মধ্যে বিয়ে করেছেন অভিনেত্রী আনুশকা শর্মা। বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগেও বিয়ের পর্বটা সেরে ফেলেছেন। বসে নেই টালিউডও। বিয়ে করেছেন টালিউডের অভিনেত্রী পাওলি দাম।

শোনা যাচ্ছে, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনও খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন। এর বাইরে আরো কয়েকজন বলিউড তারকা এ মৌসুমেই বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। পিছিয়ে থাকতে চান না ক্যাটরিনা কাইফও। সহকর্মীদের বিয়ের সাজ দেখে নিজেরও সাধ জেগেছে বিয়ে করার। বিষয়টি তিনি নিজেই জানিয়েছেন। বিয়ের পোশাক পরারও নাকি তার খুব শখ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, সত্যি বলতে চারদিকে যে বিয়ের ধুম দেখছি, তাতে আমারও বিয়ের সাধ জন্মেছে। বিয়ের পোশাকে নিজেকে কল্পনাও করে ফেলেছি। বিয়ের পোশাক পরার খুব শখ আমার। তবে সৃষ্টিকর্তাই জানেন- কবে বিয়ে লিখা আছে আমার কপালে।

এদিকে 'টাইগার জিন্দা হ্যায়' ব্যাপক ব্যবসা-সফল হওয়ায় নড়েচড়ে বসতে চান সালমান খান। এরই মধ্যে সাড়ে চারশ' কোটি টাকা ব্যবসা করে ফেলায় ক্যাটরিনার গুণগান গাইতেও ভুল করলেন না সালমান। সালমানের দুর্দান্ত প্রত্যাবর্তন ও ক্যাটরিনার দুরন্ত অ্যাকশন দর্শকদের কাছে অন্য মাত্রায় হাজির করেছে।

ক্যাটরিনার প্রশংসা করে সালমান খান বলেন, ক্যাটরিনা অসাধারণ অভিনয় করেছে। পর্দায় অ্যাকশন দৃশ্যে দারুণ সাবলীল ও। পরিশ্রমের ক্ষেত্রে কোনো খামতি রাখেনি। বিশেষত যে দৃশ্যগুলোতে ও আমার স্ত্রী এবং শিশুশিল্পীর মায়ের ভূমিকায় অভিনয় করেছে, একটুও বেমানান মনে হয়নি। দর্শক সেগুলো দারুণ উপভোগ করেছে।

অ্যাকশনের দৃশ্যে সাবললী হওয়ার জন্য কতোটা পরিশ্রম করেছিলেন ক্যাটরিনা জানতে চাইলে সালমান বলেন, ক্যাটরিনা প্রতিদিন দুই-তিন ঘণ্টা অনুশীলন করতো। ও ভালো করেই জানতো, একটু ফাঁকি দিলেই অ্যাকশনের দৃশ্য ম্যাড়ম্যাড়ে হয়ে যাবে।

বজরঙ্গি ভাইজান বলেন, টাইগার সিরিজের আরও একটি সিক্যুয়াল হতে পারে। তাতে আমার অভিনয় করতে কোনো আপত্তি নেই। তবে খেয়াল রাখতে হবে চিত্রনাট্য যেন ভালো হয়। দর্শকদের বিনোদনে যেন কোনো খামতি না থাকে।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম