logo

মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ১০ বৈশাখ, ১৪২৫

header-ad

ঢাকাই চলচ্চিত্রে ওপার বাংলার পারমিতা

বিনোদন ডেস্ক | আপডেট: ১২ জানুয়ারি ২০১৮

এবারই প্রথম ঢাকাই চলচ্চিত্রে অভিনয় করছেন কলকাতার নায়িকা রোজা পারমিতা দে। ধ্রুব হাসানের পরিচালনায় ‘দাহকাল’ চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। সম্প্রতি পাবনায় ছবির প্রথম লটের শুটিং করেছেন নায়িকা। শনিবার তিনি কলকাতায় ফিরে যাবেন।

ঢালিউডে কাজ করা প্রসঙ্গে পারমিতা বলেন, ‘যেহেতু আমি বাংলাদেশেরই মেয়ে, তাই এ দেশের মুক্তিযুদ্ধ সম্পর্কে আমার বেশ ভালো ধারণা আছে। দাহকাল মুক্তিযুদ্ধের একটি চলচ্চিত্র। এতে আমি রেবা চরিত্রে অভিনয় করেছি। রেবা একজন মেডিকেল স্টুডেন্ট। সেই সময়ে একজন মেডিকেল স্টুডেন্ট কতোটা আধুনিক ছিল, তা আমার মধ্যে দেখা যাবে। রেবা খুব সাহসী এবং মেধাবীও বটে। কিন্তু খুব পজিটিভ। আমি চরিত্রটিতে বেশ আন্তরিকতা নিয়ে অভিনয় করছি। এরই মধ্যে সুনামগঞ্জে শুটিং হবার কথা ছিল। কিন্তু তা আপাতত পিছিয়ে দেয়া হয়েছে।’

এর আগে রোজা পারমিতা দে ঢাকায় এসে তৌকীর আহমেদ, গৌতম কৈরী, গোলাম মুক্তাদির শানের নির্দেশনায় তিনটি নাটকে অভিনয় করেছিলেন।

উল্লেখ্য, এই অভিনেত্রী বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শিল্পী সরকার অপুর ছোট বোন অলির মেয়ে। ‘দাহকাল’ চলচ্চিত্র রোজা পারমিতার মায়ের চরিত্রে অভিনয় করছেন শিল্পী সরকার অপু। ইস্ট ইন্ডিয়ার বড় পরিসরে আয়োজিত ‘গ্লাম হান্ট’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন রোজা পারমিতা দে কলকাতার আরও কয়েকটি সুন্দরী প্রতিযোগিতায় শীর্ষ স্থানে ছিলেন।

‘দাহকাল’ চলচ্চিত্রে আরও অভিনয় করছেন লায়লা হাসান, তারিক আনাম খান, শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন, সুমিত ও ফারিনসহ অনেকে।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম