logo

সোমবার, ১৬ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ, ১৪২৫

header-ad

উত্তেজনার পারদ গলাবেন এই প্রতিযোগী

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ১২ জানুয়ারি ২০১৮

আগামী ১৪ জানুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে ‘বিগ বস ১১’- এর সিজন ফিনালে। আর সেই ফিনালেতেই ঠিক হয়ে যাবে কে হবেন ‘বিগ বস’-এর বাড়ির নয়া বিজেতা। চলতি সপ্তাহে আকাশ দাদলানি গেম শো থেকে বাদ পড়ায় বর্তমানে হিনা খান, শিল্পা শিণ্ডে, পুনিশ শর্মা এবং বিকাশ গুপ্তা খেতাবের জন্য লড়াই করছেন।

কিন্তু কে জিতবেন এই মরশুমে বিজেতার খেতাব? চারদিকে যখন শিল্পা শিণ্ডে এবং হিনা খানকে নিয়ে উত্তেজনার পারদ চড়ছে, তখনই বিগ বস-এর বাড়ি থেকে সদ্য বেরিয়ে আসা আকাশ দাদলানি বললেন অন্য কথা। ‘কে জিতবেন বিজয়ীর খেতাব?’, এই প্রশ্নের উত্তরে আকাশ বলেন, একজন সাধারণ মানুষের দৃষ্টিভঙ্গি থেকে তিনি চান যাতে দিল্লির পুনিশ শর্মা এই সিজনের বিজেতা হন। কিন্তু এর পাশাপাশি আকাশ মন্তব্য করেন বিকাশ গুপ্তা এই সিজনের একজন যোগ্য প্রতিযোগী।

প্রথম থেকেই বিকাশ এই প্রতিযোগিতায় ভাল খেলে এসেছেন। বিভিন্ন খেলায় এবং বাড়ির অন্যান্য সদস্যদের সঙ্গে আলাপচারিতায় মার্জিত আচরণের পরিচয় দিয়েছেন। তাই বিকাশ অনায়াসেই বিজয়ীর ট্রফি নিয়ে ঘরে ফিরতে পারেন।

আকাশ যখন চারজন প্রতিযোগীর মধ্যে বিকাশকে এগিয়ে রাখছেন, তখন সঞ্চালক সলমন খানের মা বললেন অন্য কথা। শো চলাকালীন বিভিন্ন সময়ে সলমন নিজের কথাবার্তায় জাহির করেছেন, তিনি শিল্পার উপর সহৃদয়। কিন্তু সরাসরি কখনও তিনি নিজের পছন্দের প্রতিযোগী সম্পর্কে মুখ খোলেননি। সলমন সরাসরি নিজের মনের কথা না বললেও সলমনের মা কিন্তু সেই পথে হাঁটতে নারাজ। সম্প্রতি তিনি জানিয়েছেন, বিগ বসের বাড়িতে তাঁর পছন্দের প্রতিযোগী হলেন শিল্পা।

কিন্তু কে হবেন বিজেতা? তা নিয়ে নানা মুনি রাখছেন তাঁদের ভিন্ন মত। জনতার রায় এবং বিজেতার নাম জানতে পারা যাবে আগামী ১৪ তারিখ বিগ বসের গ্র্যান্ড ফিনালেতে।

ফেমাসনিউজ/ বিবি/ এমজি