logo

বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮ | ৯ ফাল্গুন, ১৪২৪

header-ad

যে নায়ককে বেছে নিলেন বিশ্বসুন্দরী মানসী

বিনোদন ডেস্ক | আপডেট: ২০ জানুয়ারি ২০১৮

গত বছরের শেষ দিকে বিশ্বসুন্দরীর মঞ্চে বিজয়ীর খেতাব নিজের করে নিয়েছেন ভারতের মানসী চিল্লার। তার মাধ্যমেই দীর্ঘ ১৭ বছর পর আবারও ভারতের ঘরে প্রবেশ করে ‘মিস ওয়ার্ল্ড’র মুকুট। তবে ভারতের অন্য বিশ্বসুন্দরীদের মতো তিনি বলিউডে আসবেন না বলে জানিয়ে দেন সেই সময়। ডাক্তারি বিষয়ে পড়াশুনা করা এই তরুণী মানুষের সেবা করবেন বলেই জানান।

এদিকে বলিউড পাড়ায় জোর গুঞ্জন বইছে, সিনেমায় নাম লেখাচ্ছেন মানসী। এই প্রজন্মের অভিনেতা টাইগার শ্রফের নায়িকা হয়েই তিনি আত্মপ্রকাশ করবেন বলে শোনা যাচ্ছে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুসারে, সফল নির্মাতা ও প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির দ্বিতীয় কিস্তিতে থাকছেন টাইগার শ্রফ ও মানসী। বিশ্বজয়ী এই সুন্দরীর গুণে মুগ্ধ করণ জোহর। তাই মানুসীকে নিয়েই নিজের নতুন প্রজেক্ট সম্পন্ন করতে চান তিনি।

শুধু মানসী চিল্লার নয়, ঘনিষ্ঠ সূত্রের খবরে জানা যায়, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হবে চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যারও।

মানুষীর জন্ম ১৯৯৭ সালে ভারতের হরিয়ানা রাজ্যে। লেখাপড়া করেছেন চিকিৎসাশাস্ত্রে। মেডিসিন ও সার্জারি বিষয়ে ব্যাচেলর’স ডিগ্রি নিচ্ছেন তিনি। ছোটবেলা থেকেই নাচ করেন মানসী। শাস্ত্রীয় নৃত্যে তালিম নিয়েছেন কৌশল্যা রেড্ডির কাছে। 

ফেমাসনিউজ২৪/আরএ/আরইউ