logo

বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮ | ৯ ফাল্গুন, ১৪২৪

header-ad

চুমু দেয়া যুবককে নিয়ে প্রিয়াঙ্কার ঘটনা ফাঁস!

বিনোদন ডেস্ক | আপডেট: ২১ জানুয়ারি ২০১৮

‘কোয়ান্টিকো’ সিরিজের জন্য রূপোলি পর্দাকে অনেকদিন আগেই টাটা জানালেও দেশীয় ভক্তের সংখ্যা এখনও কমেনি প্রিয়াঙ্কা চোপড়ার। শেষবার তাকে দেখা গিয়েছিল পরিচালক প্রকাশ ঝাঁর ছবি ‘জয় গঙ্গাজল’ (২০১৬)-এ।

অনেক সাক্ষাৎকারেই পিসি জানিয়েছেন যে বৈবাহিক সম্পর্কে কোনোদিনই যেতে চান না তিনি। তা সত্ত্বেও তার নাম জুড়েছে অনেক বলিউড অভিনেতার সঙ্গে। শাহরুখ খানের সঙ্গেও তার সম্পর্কের গুজব রটেছে এক সময়। এবার সেই তালিকায় যোগ হলো ‘কোয়ান্টিকো’ সিরিজের সহ-অভিনেতা অ্যালেন পোওয়েলের নাম।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি, যেখানে প্রকাশ্যে অ্যালেনকে চুমু খেতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। তবে এটা শ্যুটিং-এর দৃশ্য কি না তা সঠিকভাবে বলা যাচ্ছে না। অন্যদিকে, দু’জনকে প্রায়শই পরস্পরের সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা যাচ্ছে বলে খবর। সেই নিয়ে জল্পনাও বেশ তুঙ্গে।

জানা যায়, অ্যালেন পোওয়েল ও প্রিয়াঙ্কা চোপড়া এখন কোয়ান্টিকো সিজন ৩-এর শ্যুটিংয়ে ব্যস্ত। সেখানেই এক দৃশ্যে তিনি চুমু খেয়েছেন সহ-অভিনেতা অ্যালেন পোওয়েলকে। কোয়ান্টিকোর পর পর দু’‌টি সিজিনেই অ্যালেন পোওয়েলের সঙ্গে অনস্ক্রিন রোমান্স করেছেন পিসি। থার্স সিজনে নাকি সেই রোমান্স আরও গভীরতর করে দেখাতে চান পরিচালক।

সে কারণেই দু’‌জনের এই ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য। যদিও নিন্দুকরা একে নিছক ফিল্মি কিস মানতে নারাজ। তাদের দাবি, সেটে নাকি অ্যালেন পোওয়েলের সঙ্গে ভালোমতোই গল্পে মশগুল থাকেন অভিনেত্রী। একসঙ্গে খাওয়া দাওয়া এমনকি সেট থেকে একসঙ্গে বেরোতেও দেখা গেছে তাদের। তবে রিল লাইফের আড়ালে রিয়েল লাইফ রোমান্সে মশগুল হয়েছেন প্রিয়াঙ্কা?‌

শেষ পর্যন্ত কি এই বিদেশির গলায়ই মালা পরাতে পারেন ‘দেশি গার্ল’? বিয়ের বন্ধনে না জড়ানোর প্রতিজ্ঞা কি সে ক্ষেত্রে ভাঙবেন প্রিয়ঙ্কা? উত্তর তো শুধু তিনিই দিতে পারেন।

ফেমাসনিউজ২৪/আরএ/আরইউ