logo

বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮ | ৯ ফাল্গুন, ১৪২৪

header-ad

বলিউড পাচ্ছে এই নতুন দুই মুখ

বিনোদন ডেস্ক | আপডেট: ২১ জানুয়ারি ২০১৮

জাহ্নবী কাপুর ও ঈশান খট্টর
সানি দেওল, শ্রীদেবী, সাইফ আলি খানদের একটা সময় বড় পর্দায় ঝড় তুলতে দেখা যেত৷ এখনও অনেকে বুড়ো বয়সে ভেলকি দেখিয়ে চলেছেন৷ কিন্তু সেই আগের মতো নায়ক-নায়িকা সুলভ ইমেজে তো আর তাদের দেখা যায় না। এই সব অভিনেতা অভিনেত্রীদের ছেড়ে যাওয়া আসনে এবার বসতে চলেছেন তাদেরই সন্তানরা।

মায়ের নাম শ্রীদেবী। অভিনয় তার রক্তে। অভিনেত্রীর মেয়ে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নেবেন এটা অনুমেয়। এখনই জাহ্নবী কাপুর সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। প্রায়সই পাপারাৎজীদের ক্যামেরায় ধরা দেন তিনি। কখনও জিমের বাইরে, কখনও বন্ধুদের সঙ্গে পার্টি মুডে।

জানা গেছে, জাহ্নবী কাপুর ও শহিদ কাপুরের ভাই ঈশান খট্টর ‘ধাড়াক’ চলচ্চিত্র দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন। চলতি বছর জুলাই মাসে মুক্তি পাবে চলচ্চিত্রটি। ইশানের সঙ্গে জুটি হয়ে বলিউডে অভিষেক হচ্ছে জাহ্নবী কাপুরের। সম্প্রতি করণ জোহর নিজেই খবরটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২০১৮ সালে বলিউডে অভিষেক হচ্ছে শ্রীদেবী এবং বনি কাপুরের কন্যা জাহ্নবী কাপুর এবং শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টরের। সিনেমার নাম ধড়ক। পরিচালক শশাঙ্ক খৈতান। যদিও সিনেমাটি ৬ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু কিছু সমস্যার কারণে এর মুক্তির দিন পিছিয়ে দিয়েছে প্রযোজনা সংস্থা।


টুইটারে করণ জোহার লিখেছেন, ধড়ক মুক্তি পেতে আর মাত্র ছ’মাস বাকি। চলতি বছরের ২০ জুলাই মুক্তি পাবে ধড়ক। সেই সঙ্গে সিনেমাটির নতুন পোস্টারও আপলোড করা হয়। পোস্টার আপলোড হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ফেমাসনিউজ২৪.কম/এসআর/এসএম