logo

বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৩১ শ্রাবণ, ১৪২৫

header-ad

যৌথ প্রযোজনার চলচ্চিত্রে তিশা

বিনোদন প্রতিবেদক | আপডেট: ২১ জানুয়ারি ২০১৮

কলকাতার নির্মাতা অরিন্দম শীলের পরিচালনায় এবার কাজ করতে যাচ্ছেন নুসরাত ইমরোজ তিশা। যৌথ প্রযোজনার এই ছবির শিরোনাম ‘বালিঘর’। এতে তিশার নায়কের ভূমিকায় অভিনয় করবেন আরিফিন শুভ। বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস ও ভারতের নাথিং বিয়ন্ড সিনেমার ব্যানারে নির্মিত হচ্ছে ছবিটি।

শনিবার সকাল ১১টায় রাজধানীর সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। বাংলাদেশ-ভারত সিনেমার সমঝোতা চুক্তি বিনিময় করেছেন অরিন্দম শীল ও লুভা নাহিদ চৌধুরী।

সংবাদ সম্মেলনে বেঙ্গল ক্রিয়েশন্সের পক্ষে আরো উপস্থিত ছিলেন প্রযোজক আবুক খায়ের, নির্মাতা মোরশেদুল ইসলাম, এন রাশেদ চৌধুরী এবং নাথিং বেয়ন্ড সিনেমার পক্ষে ছিলেন পরিচালক অরিন্দম শীল।

এছাড়া সংবাদ সম্মেলনে অভিনয় শিল্পী ও কলাকুশলীদের মধ্যে উপস্থিত ছিলেন বিক্রম ঘোষ, নুসরাত ইমরোজ তিশা, কাজী নওশাবা আহমেদ এবং আরিফিন শুভ।

তিশার বলেন, ‘অরিন্দম শীলের আবর্ত নামকরা ছবি। আমি আমার অভিনীতব্য নতুন এই ছবির কাহিনী ও এতে আমার চরিত্র শুনেছি। আমার ভালো লেগেছে। আশা করছি কাজটিও ভালো হবে।’ চার বন্ধুর গল্প নিয়ে সাজানো হয়েছে ‘বালিঘর’ ছবির কাহিনী। এতে নায়কের তিন বন্ধুর চরিত্রে অভিনয় করছেন কলকাতার আবির চ্যাটার্জি, যীশু সেনগুপ্ত ও ঋত্বিক চক্রবর্তী। আগামী মাসে ছবির শুটিং শুরু হবে।

ফেমাসনিউজ২৪.কম/এসআর/এসএম