logo

বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ | ৩ কার্তিক, ১৪২৫

header-ad

আপনাকে ওপেন চ্যালেঞ্জ: ফারিয়া

বিনোদন ডেস্ক | আপডেট: ২১ জানুয়ারি ২০১৮

‘আমি কখনই বলিনি যে, মিডিয়ার সব মানুষ খারাপ। যদি খারাপই হতো, তাহলে আমি ফারিয়া শাহরিন কীভাবে বাংলালিংক’র মতো এতো বড় ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছি? এখনও বাংলালিংকের বিলবোর্ডে আমার ছবি আছে। কই তাদের সঙ্গে কাজ করতে গিয়ে তো আমার স্যাক্রিফাইজ করতে হয়নি। কোনও খারাপ প্রস্তাব পেতে হয়নি। অবশ্যই মিডিয়াতে অনেক ভালো কাজ হচ্ছে’।

শনিবার (২০ জানুয়ারি) ফেসবুক লাইভে এসে কথাগুলো বলেছেন মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন। সম্প্রতি তার একটি মন্তব্য নিয়ে বিতর্কের ঝড় ওঠে। তার সেই মন্তব্যের বিরুদ্ধে অনেকেই কথা বলেছেন। এর মধ্যে অন্যতম আরেক অভিনেত্রী নাফিজা জাহান। তিনি ফারিয়া শাহরিনকে উদ্দেশ্য করে বলেন, কেউই দুধে ধোয়া তুলশী পাতা না।

নাফিজার এই মন্তব্যের উত্তরে ফারিয়া তার ফেসবুক লাইভে বলেন, এই কথাটা আমি একদমই মানতে পারলাম না। আপনি ধোয়া তুলশী পাতা না, এটা আপনি জানেন, মিডিয়ার মানুষ জানে এমনকি মিডিয়ার বাইরের মানুষও জানেন। কিন্তু আমি স্টেটমেন্ট দিতে পারবো, আমার সেই আত্মবিশ্বাস আছে যে, আমি ধোয়া তুলশী পাতা। এখন আপনি পারলে আমাকে ভুল প্রমাণ করেন। আপনাকে ওপেন চ্যালেঞ্জ করলাম।

ফারিয়া আরও বলেন, হ্যাঁ, আমি প্রেম করেছি। এখন প্রেম করা যদি অন্যায় হয়, তাহলে হয়ত অনেক বড় অন্যায় করে ফেলেছি। আমার সম্পর্কের বাইরে আজ পর্যন্ত এক ঘন্টার জন্য আমার নীতির বাইরে গিয়ে কারো সাথে খারাপ কাজ করিনি। কোনও নোংরা কাজে ফারিয়া শাহরিন এই ১১ বছরের ক্যারিয়ারে জড়ায়নি।

ফেমাসনিউজ২৪/এমএইচ/আরকে