logo

বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ১৩ বৈশাখ, ১৪২৫

header-ad

শার্ট খুলে বক্ষযুগল দেখাতে বলা হয়েছিল, বিস্ফোরক জেনিফার

বিনোদন ডেস্ক | আপডেট: ১৭ মার্চ ২০১৮

বহু বছর ধরে ছাই চাপা ছিল আগুন। প্রতিবাদের ছোট্ট একটা স্ফুলিঙ্গই দাবানলের জন্ম দিল। তারপর থেকেই প্রযোজক হার্ভে ওয়েনস্টাইনের বিরুদ্ধে একে একে মুখ খুলতে থাকলেন হলিউডের অভিনেত্রীরা। অ্যাঞ্জেলিনা জোলি থেকে শুরু করে অ্যাশলে জুড, সালমা হায়েক- প্রতিবাদীদের তালিকায় জুড়েছে একের পর এক নাম। শুরু হয়েছে #MeToo ক্যাম্পেন। এখনও তার রেশ বর্তমান। এবার যৌন হেনস্তার বিরুদ্ধে মুখ খুললেন জনপ্রিয় মার্কিন পপ তারকা তথা অভিনেত্রী জেনিফার লোপেজ।

হারপার’স বাজার ম্যাগাজিনের জন্য দেওয়া একটি সাক্ষাৎকারে জেনিফার জানান নিজের জীবনের সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা। কেরিয়ারের শুরুতে এক সিনেমার পরিচালক তাকে উর্ধাঙ্গ অনাবৃত করে বক্ষযুগল দেখাতে বলেছিলেন। জেনিফার বলেন, কাজের কথা প্রায় পাকা হয়ে গিয়েছিল। এর মধ্যেই একদিন তাকে পরিচালক দেখা করতে বলেন। তিনিও যান। দু-একটি কথার পরই তিনি শার্ট খুলে বক্ষযুগল দেখাতে বলেন। সটান না করে দিয়েছিলেন জেনিফার। কিন্তু সেই ছোট্ট ‘না’ বলতে গিয়েও তার বুক কেঁপে উঠেছিল। জানতেন এই সিদ্ধান্তে কাজ হারাতে পারেন তিনি। কিন্তু এমনটা করা তার নীতি বিরুদ্ধ ছিল। যৌনতার বিনিময়ে কাজ তিনি কখনই পেতে চাননি।

নিজের এমন ভাবনার কৃতিত্ব জেনিফার তার আলাদা পরিবেশে বেড়ে ওঠাকে দিয়েছেন। এমন অনেকেই রয়েছেন যারা যৌনতার বিরুদ্ধে কাজ চেয়ে থাকেন এবং তা পেয়েও থাকেন। তবে তিনি এক্ষেত্রে আপস কোনওদিনই করবেন না বলেই জানিয়ে দিয়েছেন নায়িকা। তাই যৌন হেনস্তার বিরুদ্ধে সুযোগ পেলেই তিনি প্রতিবাদ জানাবেন।

ফেমাসনিউজ২৪/আরআর/আরইউ