logo

শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ | ২৯ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

চা খাওয়ার পয়সাও নেই এই নায়িকার!

বিনোদন ডেস্ক | আপডেট: ১৯ মার্চ ২০১৮

কার কখন কী হয় বলা মুশকিল। আজ যার পৌষমাস, কাল তার সর্বনাশ। গ্ল্যামার দুনিয়ায় বোধহয় এ কথা সবচেয়ে বেশি প্রযোজ্য। প্রদীপের তলার অন্ধকারে কত নামই না হারিয়ে যায়। তার হিসাবও থাকে না।

স্বপ্ন দেখার মূল্য কয়েকটা মানুষকে একটু বেশিই দিতে হয়। এমনই একজন পূজা দাদওয়াল। নামটা অনেকেরই অজানা। অথচ এ নামই একদিন কাস্টের তালিকায় সালমান খানের পাশে লেখা ছিল।

হ্যাঁ, সালমান খানের সঙ্গে ‘বীরগতি’ ছবিতে অভিনয় করেছিলেন পূজা। ছিলেন সে ছবির নায়িকা। অথচ আজ তার ঠিকানা মুম্বাইয়ের ছোট্ট একটি বেসরকারি হাসপাতালে।

যক্ষ্মায় আক্রান্ত পূজা প্রায় ১৫ দিন ধরে মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি রয়েছেন। স্বামী, আত্মীয়, বন্ধুরা অনেকদিন আগেই সঙ্গ ছেড়েছিলেন। যেটুকু সম্বল ছিল, ফুরিয়ে যেতে সময় লাগেনি।

মুম্বাই ছেড়ে গোয়ায় চলে যান পূজা। ক্যাসিনো ম্যানেজারের কাজ করে কোনোভাবে দিন কেটে যাচ্ছিল। কিন্তু তাও যেন কপালে জুটলো না। ক্ষয়রোগ ধরা পড়লো অভিনেত্রীর। ফের মুম্বাইয়েই আসতে হলো। এখন চিকিৎসার টাকা পর্যন্ত নেই।

এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে পূজা জানান, সালমানের সঙ্গে যোগাযোগ করার অনেক চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু সুপারস্টারের সঙ্গে যোগাযোগ করতে পারেননি।

পরিস্থিতি এমন হয়েছে সামান্য যে, চা খেতেও তাকে পরের দয়ার ওপর নির্ভর করতে হচ্ছে। হাসপাতালের টাকা দিতে পারেননি। ওষুধ খাওয়ার পয়সা পর্যন্ত নেই। কোনোভাবে যদি সালমানের সঙ্গে দেখা পাওয়া যেত। হয়তো কিছু সাহায্য পাওয়া যেত।

এ আশা নিয়ে মুম্বাইয়ের হাসপাতালের ওই শয্যায় দিন কাটছে সালমানের ছবির নায়িকার। বলিউডের ভাইজানের কানে এখনও বোধহয় সে আওয়াজ পৌঁছায়নি।

আপাতত ‘রেস থ্রি’-র শুটিংয়ে ব্যস্ত তিনি। প্রায় ৯ বছর পর টেলিভিশনে ফিরছেন ‘দশ কা দম’ নিয়ে।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম