logo

বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ১৩ বৈশাখ, ১৪২৫

header-ad

সোনমের বিয়েতে নাচের মহড়া দেবেন যিনি

বিনোদন ডেস্ক | আপডেট: ১৬ এপ্রিল ২০১৮

শোকের মধ্যেও কাপুর পরিবারে বেজে উঠেছে বিয়ের সানাই। সোনম কাপুর এবং আনন্দ আহুজার পাঞ্জাবী বিয়ে নিয়ে বলিউডের আনাচে কানাচে চলছে গুঞ্জন। যদিও সোনম এবং আনন্দ দু’‌জনেই প্রকাশ্যে তাদের সম্পর্ক নিয়ে বলতে নারাজ। তা সত্ত্বেও নিজের সম্পর্ককে আরও একধাপ এগিয়ে বিয়ে পর্যন্ত নিয়ে যাচ্ছেন দু’‌জনে। 

শোনা যাচ্ছে, মে মাসেই সোনম এবং আনন্দ সাত পাকে বাঁধা পরতে চলেছেন। তবে ডেস্টিনেশন ওয়েডিং কোথায় হবে তা নিয়ে চলছে ঘোর জল্পনা। তালিকায় রয়েছে জোধপুর থেকে লন্ডন। এমনকী জেনেভাও।

তবে সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, ৭ থেকে ১০ মে–এর মধ্যে মুম্বাইয়ে হতে পারে এ বিয়ে। বিয়ের প্রস্তুতি তাই জোর কদমেই শুরু হয়ে গেছে কাপুর ম্যানসনে। সূত্রের খবর, সঙ্গীতের জন্য কাপুর পরিবারে চলছে জোর কদমে মহড়া। নাচের মহড়ায় আছেন জনপ্রিয় কোরিওগ্রাফার–পরিচালক ফারহা খান।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অনিল কাপুরের জুহুর বাড়িতে নাচের মহড়া হচ্ছে। সঙ্গীতে অনিল কাপুর এবং তার স্ত্রী সুনীতাকে পারফর্ম করতে দেখা যাবে। বিয়ের আগের সব অনুষ্ঠানেই কাপুর পরিবারের সবাই যোগ দেবেন। সোনমের হিট গানগুলির মধ্যে অভি তো পার্টি শুরু হুই হ্যায়, প্রেম রতন ধন পাও–এর টাইটেল সং এবং ধীরে ধীরে সে মেরি জিন্দগী মে আনা মিউজিক ভিডিওতে নাচ করবেন সোনমের ভাই–বোনেরা।

সোনম কাপুরকেও দেখা যাবে বিশেষ পারফর্ম করতে। তবে তা আনন্দ আহুজার সঙ্গে কিনা তা এখন রহস্যই থাক। বিয়ের পরই সোনম কাপুর–করিনা কাপুর অভিনীত ‘‌বীর দি ওয়েডিং’‌ মুক্তি পাবে।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম