logo

মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ৮ জ্যৈষ্ঠ, ১৪২৫

header-ad

সাতপাক ঘোরার ১১ বছর

বিনোদন ডেস্ক | আপডেট: ২০ এপ্রিল ২০১৮

অভিষেক ও ঐশ্বরিয়ার সাতপাক ঘোরার ১১ বছর। বিয়ের ১১ বছর পরও যেন জৌলুস কোনও অংশে কমেনি অভিষেক-ঐশ্বরিয়ার। এখনো নানারূপে রাই সুন্দরী। বিয়ের সময় সব সময় হাসি মুখেই দেখা গেছে রাই সুন্দরীকে। এখনো কিন্তু কম যান না তিনি। 


শাড়ি থেকে মঙ্গলসূত্র, যেন হিরার মুড়ে বিয়ের পিঁড়িতে বসেন রাই। ঘোড়ায় চেপে রাইকে বিয়ে করতে যান অভিষেক। বি টাউনকে অবাক করে দিয়ে অভিষেক বচ্চনের সঙ্গে সাতপাক ঘোরেন ঐশ্বরিয়া রাই।

২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করে সংসার জীবন শুরু করেন বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে তাদের প্রেমের শুরুটা হয়েছিল কিন্তু আরও আগেই। ২০০৬ সালে মুক্তি পাওয়া ‘উমরাও জান’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন অভিষেক-ঐশ্বরিয়া। এই জুটির বাস্তব জীবনের ভালোবাসার গল্পের শুরুটা হয়েছিল ‘উমরাও জান’ ছবির সেটে।
একসঙ্গে কাজ করতে গিয়ে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ায় মুগ্ধ হন অভিষেক।

অভিষেক জানিয়েছেন, 'উমরাও জান’ ছবির শুটিং শেষ করে আরেকটি ছবির শুটিং করতে নিউইয়র্কে গিয়েছিলেন তিনি। সেখানে যে হোটেলে তিনি উঠেছিলেন তার বারান্দায় দাঁড়িয়ে প্রায়ই তিনি ঐশ্বরিয়ার কথা ভাবতেন। মনের ক্যানভাসে অ্যাশকে নিয়ে নানা ছবি আঁঁকতেন। বারান্দায় দাঁড়িয়ে মনের চোখ দিয়ে ঐশ্বরিয়ার সঙ্গে নিজের বিয়ের দৃশ্যও কল্পনা করতেন অভিষেক।

২০০৭ সালের জানুয়ারি মাসে মুক্তি পায় অভিষেক-ঐশ্বরিয়া জুটির ‘গুরু’ ছবিটি। এর উদ্বোধনী প্রদর্শনীর পর একদিন ঐশ্বরিয়াকে নিয়ে নিউইয়র্কের সেই হোটেল বারান্দায় যান অভিষেক, যেখানে দাঁড়িয়ে তিনি অ্যাশকে নিয়ে নানা স্বপ্ন বুনেছিলেন। সেখানেই প্রিয়তমাকে সারাজীবনের সঙ্গী হওয়ার প্রস্তাব দেন অভিষেক। প্রস্তাবে সাড়া না দিয়ে পারেননি ঐশ্বরিয়া।

২০০৭ সালের ২০ এপ্রিল হিন্দু রীতি অনুযায়ী অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তারা ঝলমলে সেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল জুহুতে বচ্চনদের প্রতীক্ষা বাসভবনে। ২০১১ সালের ১৬ নভেম্বর একমাত্র মেয়ে আরাধ্য বচ্চনের জন্ম দেন ৪০ বছর বয়সী এ তারকা অভিনেত্রী।

বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি হিসেবে নিজেদের প্রমাণ করেছেন অভিষেক ও ঐশ্বরিয়া। বলিউডের তারকাদের মধ্যে সুখী দাম্পত্যের উদাহরণ খুব কমই আছে।

পরকীয়া, মনের অমিল কিংবা আরও নানা তুচ্ছ কারণে তারকাদের বিচ্ছেদের ঘটনা ঘটছে হরহামেশাই। কিন্তু এক্ষেত্রে বিরল দৃষ্টান্তই স্থাপন করেছেন অভিষেক-ঐশ্বরিয়া। পারস্পরিক শ্রদ্ধাবোধ, বিশ্বাস আর ভালোবাসায় ভর করে এগিয়ে চলেছে তাদের সুখী দাম্পত্য জীবন।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম