logo

মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ৮ জ্যৈষ্ঠ, ১৪২৫

header-ad

চেয়ারম্যানের সঙ্গে নায়িকা অপুর নাচ, ভিডিও ভাইরাল!

বিনোদন ডেস্ক | আপডেট: ২১ এপ্রিল ২০১৮

এক ইউনিয়ন চেয়ারম্যানের সঙ্গে নাচতে দেখা গেছে অভিনেত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। নাচের একটি ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জয়পুরহাটের মেয়ে অপু বিশ্বাস। এবারের বৈশাখটাও সেখানেই উদযাপন করেন তিনি। তবে একা কিংবা শুধু পরিবারের সদস্যদের সঙ্গেই নয়, ১৬ হাজার জামাইয়ের সঙ্গে বৈশাখের আনন্দ ভাগাভাগি করেন অভিনেত্রী। এজন্য হেলিকপ্টারে চড়ে সেদিন বিকালে ঢাকা থেকে সরাসরি মাত্রাই মডেল কলেজ মাঠে নামেন অপু।

জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাইয়ে প্রতি বছর গ্রামের জামাইদের বরণের মধ্যে দিয়েই বাংলা নতুন বছরকে বরণ করে নেয়া হয়। এবার সেই বরণ উৎসবে হাজির ছিল সস্ত্রীক ১৬ হাজার জামাই। তাদের বিভিন্ন উপহারও দেন প্রতীকী শ্বশুর ইউনিয়ন চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক। আর সেখান গানের সঙ্গে সঙ্গে নাচ করেন অপু বিশ্বাস।

ইন্টারনেটে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়- উৎসব মঞ্চে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত 'জান কুরবান' ছবির জনপ্রিয়‘কারো প্রেমে পড়লাম নারে, মজা কি বুঝলাম নারে, শুনলাম না মোবাইল ফোনে আই লাভ ইউ’গানটির তালে তালে চেয়ারম্যানের সঙ্গে নাচ করেন আলোচিত নায়িকা অপু বিশ্বাস। আর এটি এখন সবার মুখে মুখে।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি