logo

বুধবার, ২৩ মে ২০১৮ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৫

header-ad

‘ভুল বুঝবেন না, আমিও শাকিবের ভক্ত’

বিনোদন প্রতিবেদক | আপডেট: ২৪ এপ্রিল ২০১৮

'সেন্স অব হিউমার' অনুষ্ঠানটি ইতোমধ্যে সর্বমহলের প্রশংসা কুড়িয়েছে। অভিনেতা-নির্মাতা শাহরিয়ার নাজিম জয় এটির উপস্থাপক।

পাশাপাশি অতিথিদের 'বিতর্কিত' প্রশ্ন করেও নিন্দিত হয়েছেন তিনি। এই অনুষ্ঠানের এক এপিসোডে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সম্পর্কে কথা বলে জয় সমালোচিত হয়েছেন।

সম্প্রতি 'সেন্স অব হিউমার' এর একটি পর্বেই এ নিয়ে কিছু কথা বলেন শাহরিয়ার নাজিম জয়।

তিনি বলেন, অনুষ্ঠানটিকে ঘিরে কিছু বিতর্ক তৈরি হয়েছে। আমাদের খুবই প্রিয়, দেশের সর্বোচ্চ নায়ক শাকিব খান ভাই, ওনার যে ভক্তরা আছেন, তারা বরাবরই আমাকে ভুল বোঝেন, আমি শাকিব খানকে অপমান বা ছোট করে কথা বলি। আমি দ্ব্যর্থহীনভাবে বলতে চাই, বাংলাদেশের সেরা নায়ক শাকিব খান। আমি ব্যক্তিগতভাবে তার ভক্ত।

জয় আরও বলেন, আমার ঈদের বিশেষ এপিসোডে আমি তাকে আনার চেষ্টা করছি। আপনারা কখনই আমাকে ভুল বুঝবেন না। আমি কাউকে অপমান করার জন্য এ অনুষ্ঠান করি না। ‘আমি চাই নির্মল একটি বিনোদন এবং বিনোদনের মাধ্যমে আপনাদের তথ্য দিতে’ যোগ করেন ছোট পর্দার এ জনপ্রিয় তারকা।

উল্লেখ্য, নায়ক হিসেবে কাজ করার জন্য আপনি অনেক চেষ্টা করেছেন। কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থ হয়েছেন। এর কারণ কি? উপস্থাপকের এমন প্রশ্নের উত্তরে জয় সাফ জানিয়ে দেন, শাকিব খানের জন্য তিনি নায়ক হতে পারেননি!

জয় বলেন, ‘আমি যখন ‘জীবনের গল্প’ (আমার প্রথম ছবি) করি, তখন শাকিব খান সুপারস্টার ছিলেন না। তখন সুপারস্টার ছিলেন মান্না ভাই। এরপর ‘গ্রাম গঞ্জের পিরীতি’, ‘এই যে দুনিয়া’সহ আরো বেশ কয়েকটি ছবি করি; আর সেগুলো বেশ প্রশংসিত হয়। এরপর মান্না ভাই মারা গেলে শাকিব খান একা সব দখল করে বসে। আমি যেহেতু টিভি মিডিয়া থেকে আসি, তখন পরিচালক-প্রযোজকদের কাছ থেকে আমাকে দূরে সরিয়ে দেওয়া ব্যাপার ছিল না। এরপর আমার একটা ট্রিপে দুবাই যাচ্ছিলাম, এ সময় শাকিব খান আমাকে বলে তার সব ছবিতে দ্বিতীয় নায়ক হিসেবে থাকার জন্য। কিন্তু আমি উত্তরে না বলি। আর এরপর থেকেই আমি ছবিতে কোনো ডাক পাইনি। আর এই ডাক না পাওয়ার জন্য শাকিব খানই দায়ী।’

মূলত এ বাক্যগুলো নিয়ে তৈরি হয়েছে হালের জনপ্রিয় নায়ক শাকিব খান ও জয়ের মধ্যে দূরত্ব।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি