logo

শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ | ১ ভাদ্র, ১৪২৫

header-ad

প্রিয়াঙ্কার আশা পূরণ!

বিনোদন ডেস্ক | আপডেট: ২১ মে ২০১৮

রাজকুমার হ্যারি এবং রাজবধূ মেগান মার্কেলের নৈশভোজে রাজকুমারীর মতই লাগছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। রাজপরিবারের বিয়েতেও তার রুচিশীল পোশাক নজর কেড়েছিল অনেকের। এবার নৈশভোজেও সবাইকে মুগ্ধ করলেন পিগি চপস। আশা পূরণ হলো প্রিয়াঙ্কার।

শনিবার রাতে ফ্রগমোর হাউসে নৈশভোজে যোগ দেয়ার জন্য প্রিয়াঙ্কা নিজেই সেজেছিলেন রাজকুমারির মত। যদিও তিনি শুধুমাত্র রাজবধূর ঘনিষ্ঠ বান্ধবী ছাড়া রাজ পরিবারের সঙ্গে তার কোনও যোগ নেই।
শনিবারই রাজকীয় বিয়ের পর ফ্রগমোর হাইসে রিসেপশনের আয়োজন করা হয়েছিল। সন্ধ্যা সাতটা থেকেই নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে সেখানে অতিথিদের ভিড় জমতে থাকে।

অনুষ্ঠানের দায়িত্বে ছিলেন রাজকুমার হ্যারির বাবা প্রিন্স চার্লস। নৈশভোজে প্রিয়াঙ্কাকে দেখা গেল ডাওরের সিমারি গোল্ড প্রিন্সেস গাউনে। শনিবার সকালেই পিরি চপস ভিভিয়ানা ওয়েস্টউডের পোশাক পরেছিলেন।

প্রিন্সেস গাউনে প্রিয়াঙ্কাকে সত্যিই কোনও রাজকুমারীর চেয়ে কম কিছু লাগছিল না। গাউনের চকমকি নজর কেড়েছে সবার। গাউনের সঙ্গে প্রিয়াঙ্কা কানে পরেছিলেন হিরার দুল এবং পায়ে ছিল স্টিলেটোস।

জানা গেছে, প্রিয়াঙ্কার এই জুতোর দামই দেড় লাখ টাকা। আসলে রাজকীয় বিয়ে বলে কথা, তাই রাজকীয় পোশাক-জুতো না হলে ঠিক মানায় না।

এদিকে সাদা গাউনে রাজকীয় সাজে হবু স্ত্রী মেগান মার্কল যখন চ্যাপেলের ভেতর প্রবেশ করলেন, তখন আর নিজেকে ধরতে রাখতে পারলেন না ডিউক অফ সাসেক্স হ্যারি।

বিয়ের আসরে হবু স্ত্রীকে প্রথম দেখা মাত্রই আবেগতাড়িত হয়ে পড়েন হ্যারি। জল চলে আসে তার চোখে। হবু স্ত্রী মেগানের হাত ধরে হ্যারি বলেন, অসাধারণ লাগছে তোমায়। নিজের প্রিয় মানুষটির মুখে বিশেষ দিনে এমন প্রশংসা শুনে খুশি ছলকে ওঠে মেগানে চোখেমুখে। আবেগতাড়িত হয়ে পড়েন মেগানও।

উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জ চ্যাপেলে বসে বিয়ের আসর। রাজপরিবারের রূপকথার বিয়ের সাক্ষী থাকতে প্রায় লাখের উপর মানুষ এদিন ভিড় জমান।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম