logo

শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ | ৪ কার্তিক, ১৪২৫

header-ad

‘চোর’ দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক | আপডেট: ২১ মে ২০১৮

এর আগেও ফ্যাশনে অন্যদের নকল করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এবার তার অপরাধ, তিনি আন্তর্জাতিক অঙ্গনে অন্যের ফ্যাশন চুরি করেছেন। ৭১তম কান চলচ্চিত্র উৎসবে ফ্রান্স রিভারিয়ার তীরে ফটোশুট করেছিলেন সোনালি রঙের গাউন পরে। অভিযোগ, এই পোশাকটি হলিউড তারকাদের পোশাকের ডিজাইনে তৈরি।

কান উৎসবের তৃতীয় দিনে গোল্ডেন শিমার গাউনে লাল সরণীতে আবেদনে ছড়িয়ে ছিলেন দীপিকা। সবাই এক বাক্যে স্বীকার করেছিলেন এদিন প্যারিসের সবচেয়ে আবেদনময়ী নারী ছিলেন বলিউড সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় দেখতে দেখতে ছড়িয়ে পরে অভিনেত্রীর বোল্ড লুক। দীপিকার রূপে-স্টাইলে মুগ্ধ হয় গোটা দুনিয়া।

কিন্তু মুহূর্তের মধ্যে প্রশংসা বদলে যায় নিন্দায়। দীপিকা পেলেন ‘ফ্যাশন চোর’ এর খেতাব। ২০১৮ সালের কান উৎসবে দীপিকা যে গোল্ডেন গাউনটি পরেছিলেন, তেমনি এক পোশাক পরে ২০১৬ সালের সেপ্টেম্বরে ভোগ ম্যাগাজিনে ফটোশ্যুট করেছিলেন মার্কিন গায়িকা রিহানা। পুরো পোশাকটাই নকল করেছেন দীপিকা। শুধু দুটি পোশাকের দৈর্ঘ্যে রয়েছে অল্প-বিস্তার পার্থক্য।

তবে এখানে শেষ নয়। এর আগে কেন্ডাল জেনার একই রকম পোশাক পরে ফটোশুট করেন। এরপর হুবহু একই গাউন পরে এ বছর কান চলচ্চিত্র উৎসবে হাজির হন ডাচ ফ্যাশন মডেল রোমি স্ট্রিজড। পার্থক্য বলতে শুধু রঙের। তবে এতে কোন দোষ নেই দীপিকার। আসলে দুজনের এই পোশাকটি ডিজাইন করেছেন তালির ড্রেস মেকার ও ফ্যাশন ডিজাইনার আলবার্টা ফেরেট্টি। আর এই একই ডিজাইনারের কারণে দু’জনের পোশাক একই রকম হয়ে গিয়েছে।

নকলের অভিযোগ উপেক্ষা করে, কান চলচ্চিত্র উৎসবের বিভিন্ন দিনে ভিন্ন ভিন্ন পোশাকে উজ্জ্বল ছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শুধু কানই নয়, তার আবেদনের চর্চা চলছে সামাজিক যোগাযোগমাধ্যমেও। দীপিকার লুকের প্রশংসায় শুধু অনুরাগীরাই নন, সামিল হয়েছেন বলিউড তারকা রণবীর সিং ও আনুশকা শর্মা।

ফেমাসনিউজ২৪/আরআর/আরইউ