logo

শুক্রবার, ২২ জুন ২০১৮ | ৮ আষাঢ়, ১৪২৫

header-ad

ইনিই পৃথিবীর সেরা শরীরী আবেদনময়ী, কেন জানেন?

| আপডেট: ১২ জুন ২০১৮

প্রাপ্তবয়স্ক হওয়ার আগেই হইচই ফেলে দিয়েছিলেন বিনোদন জগতে। এখন পৃথিবীর সেরা ম্যাগাজিনের কভার গার্ল তিনি।

তখন বয়স তার মাত্র ষোলো। শুধুই শখেই গিয়েছিলেন এলিট মডেল ম্যানেজমেন্ট কোম্পানির একটি কাস্টিং কল-এ। হিরে চিনতে দেরি হয়নি জহুরির। সেই দিনই তাকে সাইন করিয়ে নেন কোম্পানি। ফলাফল, কয়েক দিনের মধ্যেই পাড়ি জমান নিউইয়র্কে।

সেই যে শুরু হল কেট আপটনের যাত্রা, আর কে ঠেকায় তাকে। হলিউড ছবি থেকে আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিন ‘ভো‌গ’-এর কভার পেজ— সবই তার হাতের মুঠোয়। সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিন তাকে পৃথিবীর সেরা যৌন আবেদনময়ীর তকমা দিয়েছে।

ওই বিদেশি ম্যাগাজিনের সাম্প্রতিক ইস্য়ুতে প্রকাশিত হয়েছে এই বছরের হট হান্ড্রেড তালিকা। সেই তালিকায় কার্দাশিয়ান বোনেদেরও পিছনে ফেলে দিয়েছেন কেট।

যুক্তরাষ্ট্রের মিশিগানে তার জন্ম। স্পোর্টস ইলাস্ট্রেটেড-এর স্যুইমস্যুট ইস্যুতে তার ছবি ঝড় তুলেছিল ২০১০-১১ সালে। ২০১১ সালেই তার একটি হিপ-হপ ভিডিও সোশ্যাল মিডিয়ায় লিক হতেই তার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে।

এরপর ২০১৪ সালে ইন্টারনেটে তার নগ্ন ছবি লিক হলে প্রবল বিতর্কের সৃষ্টি হয়। তবে সেই সব নিয়ে কোনওদিনই মাথা ঘামাননি কেট।

মাত্র ২৬ বছর বয়সেই পৃথিবীর হায়েস্ট পেইড মডেলদের তালিকায় নাম লিখিয়েছেন। শারীরীক সৌন্দর্যের পাশাপাশি অঙ্গভঙ্গি তাকে অনেকের চেয়ে আলাদা করে তোলে। তাই মডেলিং জগতের সেরা পুরস্কারও জিতেছেন। আর ম্যাক্সিম হট হান্ড্রেড হওয়ার পরে স্বাভাবিক ভাবেই আরো বেড়ে যায় তার তারকামূল্য।

মজার বিষয় এই যে, ওই তালিকায় তিনি এবছর পিছনে ফেলে দিয়েছেন কার্দাশিয়ান বোনেদেরও।

ফেমাসনিউজ২৪.কম/জেডআর/এফআর