logo

সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ | ৯ আশ্বিন, ১৪২৫

header-ad

আহত জর্জ ক্লুনি হাসপাতালে

বিনোদন ডেস্ক | আপডেট: ১১ জুলাই ২০১৮

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হলিউড তারকা জর্জ ক্লুনিকে হাসপাতালে নেয়া হয়েছে। ইতালিতে শুটিং করতে গিয়ে আহত হন তিনি। গতকাল মঙ্গলবার দুর্ঘটনার পর তাকে অলবিয়ার জন পল টু হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। তবে তার আঘাত গুরুতর নয় বলে জানিয়েছে একাধিক সংবাদমাধ্যম।

হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে এনবিসি নিউজ জানায়, জর্জ ক্লুনির আঘাত তেমন গুরুতর নয়। তাকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

জানা গেছে, মোটরসাইকেলে শুটিং সেটে যাওয়ার পথে একটি গাড়ি এসে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়েন জর্জ ক্লুনি।

টিভি সিরিজ ‘ক্যাচ-২২’ এর শুটিং করতে ইতালিতে রয়েছেন তিনি। তবে ইতালির লেক কোমোতে কয়েক বছর আগে বাড়ি কিনেছেন এই হলিউড তারকা। যার ফলে তিনি নিয়মিতভাবেই এখানে বসবাস করেন।

ভেনিস চলচ্চিত্র উৎসবেও কিছুদিন আগে যোগ দিতে দেখা গেছে জর্জ ক্লুনিকে। চার বছর আগে স্ত্রী আমাল ক্লুনির সঙ্গে ইতালিতেই বিয়ের পিঁড়িতে বসেন তিনি। এ কারণেই জর্জ ক্লুনির সঙ্গে ইতালির সম্পর্কটা বেশ হৃদ্যতাপূর্ণ।

জর্জ ক্লুনি সিনেমায় অভিনয় করে বিশ্বব্যাপী বেশ খ্যাতি পেয়েছেন। নিজের ঝুলিতে তুলেছেন অস্কারের মতো মর্যাদাপূর্ণ পুরস্কার।

জোসেফ হেলেরের উপন্যাস ‘ক্যাচ-২২’ অবলম্বনে এবার টিভি সিরিজ নির্মাণ করছেন ক্লুনি। এখানে দ্বিতীয় বিশ্বযুদ্ধে মার্কিন বিমানবাহিনীর কমান্ডার ‘শাইসকফ’র চরিত্র করছেন তিনি। আগামী বছর সিরিজটি সম্পচার শুরু হবে।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম