logo

বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক, ১৪২৫

header-ad

সিলিং ফ্যানে ফাঁস লাগালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | আপডেট: ১৮ জুলাই ২০১৮

তিন বছরের বৈবাহিক জীবন। কিন্তু পরিবারে কোনও সন্তান নেই। অবসাদে ভুগছিলেন তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কা। বুধবার সকালে বালাসারাভক্কমে বাড়ি থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত দেহ। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে প্রিয়াঙ্কার মৃতদেহ।

পুলিশ সূত্রে খবর, এ দিন কাজে এসে প্রিয়াঙ্কাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখেন তার পরিচারিকা। সঙ্গে সঙ্গে বিষয়টি পড়শিদের জানান তিনি। প্রিয়াঙ্কার প্রতিবেশীরা পুলিশকে ঘটনাটি জানায়।

তিন বছর আগে বিয়ে হয়েছিল প্রিয়াঙ্কার। স্থানীয় সূত্রের দাবি, পারিবারিক অশান্তির কারণেই আত্মহত্যার পথ বেছে নেন ৩২ বছরের এই অভিনেত্রী।

সন্তান না হওয়ার কারণে হতাশ ছিলেন অভিনেত্রী। তার জেরে পারিবারিক অশান্তি চরমে উঠেছিল। সম্প্রতি একাও থাকতে শুরু করেছিলেন তিনি।

বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা। তবে জনপ্রিয় হয়েছিলেন ‘ভামসাম’ নামক একটি সিরিয়ালে অভিনয়ের পর। তার চরিত্রের নাম ছিল ‘জ্যোতিকথা’। যে সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করেন রাম্যা কৃষ্ণন।

তামিল টেলিভিশন শো ‘জ্যোতিকা’-তেও দেখা যায় প্রিয়াঙ্কাকে। তবে প্রিয়াঙ্কার মৃত্যুর পর তার পরিবারের তরফেও কোনও মন্তব্য করা হয়নি। পুলিশি তদন্তের পরই আসল সত্যি বেরিয়ে আসবে বলেও মনে করা হচ্ছে প্রশাসনের তরফে।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম