logo

বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক, ১৪২৫

header-ad

পাল্টাপাল্টি অভিযোগ পিট- জোলির

বিনোদন ডেস্ক | আপডেট: ১০ আগস্ট ২০১৮

জনপ্রিয় হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির অভিযোগ নাকচ করে ব্র্যাড পিট বলেছেন, বিচ্ছেদ প্রক্রিয়া দীর্ঘায়িত করতেই জোলি মিডিয়া ব্যবহার করে নানা অভিযোগ করছেন। তাঁদের ছয় সন্তানকে পর্যাপ্ত সহায়তা দিচ্ছেন না, এমন অভিযোগ অস্বীকার করে তিনি আরো বলেছেন, জোলিকে সহায়তা করার জন্য তাঁর আট মিলিয়ন ডলার ঋণ নিতে হয়েছে।

আদালতে দেওয়া লিখিত অভিযোগে জোলির আইনজীবী গত মঙ্গলবার বলেন, পিট তাঁর ছয় সন্তানকে অর্থপূর্ণ সহায়তা দিচ্ছেন না। তাঁর ছয় সন্তান হলো ম্যাডোক্স, প্যাক্স, জাহারা, শিলোহ, নক্স ও ভিবিয়েন। জোলির অভিযোগ, দেড় বছর ধরে পিট সন্তানদের প্রাপ্য পরিশোধ করেননি।

হলিউডের প্রভাবশালী দম্পতি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি, যারা ব্র্যাঞ্জেলিনা নামেই পরিচিত। পিটের আইনজীবী বলেছেন, ২০১৬ সালে এ দম্পতি আলাদা হওয়ার পর জোলি ও তাদের সন্তানদের জন্য পিট ১ দশমিক ৩ মিলিয়ন ডলার দিয়েছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

লস অ্যাঞ্জেলসের সর্বোচ্চ আদালতে দাখিল করা নথিতে পিটের আইনজীবী আরো উল্লেখ করেছেন, জোলি ও তাঁদের সন্তানদের জন্য একটি বাড়ি কিনে দিতে পিট আট মিলিয়ন ডলার ঋণ করেছিলেন।

মঙ্গলবার জোলির আইনজীবী সামান্থা ডি জিন বলেন, সন্তানদের প্রাপ্য পরিশোধ পিটের আইনগত কর্তব্য। বিচ্ছেদের পর থেকে এখন পর্যন্ত পিট সন্তানদের অর্থপূর্ণ সহায়তা করেননি।

২০১৬ সালের সেপ্টেম্বরে ৪৩ বছর বয়সী অ্যাঞ্জেলিনা জোলি বিচ্ছেদের জন্য আদালতের দ্বারস্থ হন। কিন্তু এখনো তাঁদের আইনগত বিচ্ছেদ হয়নি। তাঁদের ছয় সন্তান কার হেফাজতে থাকবে, এ নিয়ে এখনো আইনি প্রক্রিয়া চলছে।

এর আগে পিটের এক ঘনিষ্ঠজন পেজ সিক্সকে বলেছিলেন, ‘এটা হয়েছে, কারণ পিট খুবই বিরক্ত। তিনি চান বিচ্ছেদের জন্য ফের আনুষ্ঠানিক প্রক্রিয়া শুরু হোক এবং নতুন করে কাগজপত্র প্রস্তুত করা হোক।’ তিনি আরো বলেন, ব্র্যাড সম্পূর্ণভাবে তাঁর প্রতিশ্রুতি পূরণ করেছেন। যতটা সম্ভব সন্তানদের সহায়তা করবেন।

তবে তাঁর অভিযোগ, জোলি শুধু নিজের প্রচারের জন্য এসব করছেন। কারণ ব্র্যাড বিচ্ছেদ প্রক্রিয়া পুনরায় শুরু করতে চান।

ফেমাসনিউজ২৪.কম/কেআর/এস